• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

হাজীগঞ্জে উপজেলা বিএনপি সভাপতির সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

আপডেটঃ : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মহনের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে সোমবার বাদ আছর পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ এলাকার সর্দার বাড়ি জামে মসজিদে অনুষ্ঠিত দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মসজিদের খতিব ও পেশ ইমাম মাও. মো. ছালিম উল্যাহ্ সেলিম।
এ সময় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ প্রয়াত বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের সকল নেতাকর্মীর আত্মার মাগফেরাত কামনা করা হয়। এর আগে মসজিদের মুসুল্লী ও উপস্থিত দলীয় নেতাকর্মীদের দোয়া চেয়ে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন, সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটওয়ারী ও পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী।
উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের মজুমদার, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান কালু, শেখ আলী আকবর, সাংগঠনিক সম্পাদক এম.এ নাফের শাহ, দপ্তর সম্পাদক ইমাম হোসেন লিটন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম, সহ-প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাহ্ এমরান।
আরো উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন শাবু, প্রচার সম্পাদক মারুফ খান রাছেল, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি ইকবাল মোল্লা, সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির সুমন, পৌর যুবদলের সদস্য সচিব বিল্লাল হোসেন পাটওয়ারী, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শুকুর আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন, সদর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, বড়কুল পশ্চিম ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা যুবদলের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক শরীফ গাজী, পৌর ছাত্রদলের আহবায়ক আবু ইউছুপ পাটওয়ারীসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল এবং অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…