• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

হাজীগঞ্জে ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা

আপডেটঃ : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

 

হাজীগঞ্জ ব্যুরো

হাজীগঞ্জে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বিল্লাল হোসেন (৫৫) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। শনিবার দুপুরে উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের পিরোজপুর গ্রাম থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

জানা গেছে, এদিন সকালে গরুর ঘাস কাটতে গিয়ে বাড়িতে ফিরে আসেনি কৃষক বিল্লাল হোসেন। পরে পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হয়। এরপর স্থানীয়রা ফিরোজ খালের দক্ষিণপাড়ে তাকে গাছের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলতে দেখে হাজীগঞ্জ থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ বিল্লাল হোসেনের মরদেহ উদ্ধার পূর্বক সুরতহাল রিপোর্ট শেষে থানা হেফাজতে নিয়ে আসে। পরবর্তীতে এদিন বিকালে ময়নাতদন্তের জন্য তার মরদেহ চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। পরিবারে তার স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে সন্তান রয়েছে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিল্লাল হোসেন দীর্ঘদিন মানসিক রোগে ভুগছিলেন। আজ (শনিবার) তিনি গাছের সাথে ফাঁস দিয়ে আত্মহনন করেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…