মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে করোনাভাইরাসের (কোভিড-১৯) মোকাবেলায় স্বাস্থ্যকর্মী ও স্থানীয় জনগনের করনীয় বিষয়ক চার দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দিন। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগের আওতায় সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এই প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধণ করা হয়।
উপজেলা পরিষদের বাস্তবায়নে ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সীর (জাইকা) সহায়তায় তিন দিনব্যাপী এই প্রশিক্ষণ কার্যক্রমের আয়োজন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস.এম সোয়েব আহমেদ চিশতী।
বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারভীন মিলি, উপজেলা একাডেমিক সুপার ভাইজার সুনির্মল দেউরি ও সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন, হাজীগঞ্জের প্রেসক্লাব সভাপতি গাজী সালাহউদ্দিন ও সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার প্রমুখ।
উল্লেখ্য, করোনাভাইরাসের (কোভিড-১৯) মোকাবেলায় এই প্রশিক্ষণ কার্যক্রমে চার দিনে চার ব্যাচ প্রশিক্ষণার্থী অংশ গ্রহণ করবে। প্রতি ব্যাচে ৩০ জন করে মোট ১’শ ২০ জন প্রশিক্ষণার্থী অংশ নিবে।

Share This post