• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

জেলা আওয়ামী লীগের তৃণমূল ও বর্ধিত সভা সফল করার লক্ষে কচুয়ায় প্রস্তুতি সভা

আপডেটঃ : শনিবার, ২ অক্টোবর, ২০২১

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন- রাজনীতি করতে হবে এলাকার উন্নয়নের স্বার্থে,জনগণের কল্যানে ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে। যারা নিজেদের স্বার্থ হাসিলের জন্য রাজনীতি করেন তাদেরকে পরিহার করে দলীয় আদর্শ শৃঙ্খলা অনুসরণ করে চাঁদপুর জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভা ও বর্ধিত সভাটি সফল করে তুলতে হবে। তিনি শুক্রবার বিকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের ২ অক্টোবর তৃণমূল প্রতিনিধি ও ৩ অক্টোবর বর্ধিত সভা উপলক্ষ্যে কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন উদ্যোগে আয়োজিত প্রস্তুতি সভায় ভার্চুয়ালিতে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ভার্চুয়ালিতে যুক্ত হয়ে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল। তিনি তাঁর বক্তব্যে সকল ভেদাভেদ ভূলে ঐকবদ্ধভাবে দলীয় নেতাকর্মীদেরকে প্রতিনিধি ও বর্ধিত সভায় যোগদান করার জন্য উদাত্ত আহবান জানান।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,প্রস্ততি সভার অন্যতম উদ্যোক্তা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রত্যাশী অ্যাড. মো.হেলাল উদ্দীন।
অ্যাড.মো.হেলাল উদ্দীন বলেন,কচুয়ার রাজনৈতিক ইতিহাসে আজকের এই সভা ও আনন্দ স্বাগত জানিয়ে মিছিল স্মরন কালের ইতিহাসে সাক্ষী হয়ে থাকবে। আজকের এই সভায় হাজারো নেতাকর্মী বেধাভেদ ভূলে প্রমান করেছে কচুয়া উন্নয়নে একমাত্র অভিভাবক ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। এসময় তিনি সকল বেধাভেদ ভূলে প্রস্ততি সভা জনসমুদ্রে রূপান্তর করায় দলীয় নেতাকর্মীদের প্রতি আন্তরিক কতৃজ্ঞতা জানান।
অন্যন্য মধ্যে বক্তব্য রাখেন,কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া, সহ-সভাপতি জাবরুল হাসান শাহীন,সাধারণ সম্পাদক ইকবাল আজীজ শাহীন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন রাজু, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন বাটা,আজাদ প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাাদক মোফাচ্ছেল হোসেন খান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামাল হোসেন অন্তর, গাজী কামাল হোসেন,সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহপরান, সংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সোহাগ উদ্দীন, মেহেদী হাসান বিএসসি,সাবেক সভাপতি কামাল হোসেন টিটু ও সৈয়দ রবিউল ইসলাম রাসেল,সাবেক সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন সবুজ, যুবলীগ নেতা গাজী ফারুক,পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল মান্নান,সাধারন সম্পাদক সম্রাট ইয়াছিন প্রমুখ। একই দিনে কচুয়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে বিশাল মিছিল বের হয়ে কচুয়া পৌর বাজার প্রদক্ষিন শেষে বিশ^রোর্ড হয়ে পুনরায় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এসময় ১২টি ইউনিয়ন,পৌরসভার আওয়ামীলী ও সহযোগী সংগঠনের শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…