• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

ফরিদগঞ্জ পৌরসচিবকে সংবর্ধনা

আপডেটঃ : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

গাজী মমিন, ফরিদগঞ্জ:
বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন’র চাঁদপুর জেলা শাখার সভাপতি নির্বাচিত হওয়ায় ফরিদগঞ্জ পৌরসভার সচিব এ.কে.এম খোরশেদ আলমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
ফরিদগঞ্জ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের আয়োজনে বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় পৌরসভা মিলনায়তনে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সংবর্ধনা সভায় পৌরসভার মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও পৌরকোষাধক্ষ গিয়াস উদ্দিন’র সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে ফরিদগঞ্জ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার মাহমুদুন্নবী, সম্পাদক মাসুদ আলমসহ অন্যান্য নেতৃ বৃন্দরা উপস্থিত ছিলেন।
উপস্থিতিরা সচিব এ.কে.এম খোরশেদ আলমের ফরিদগঞ্জ উপজেলা তৎকালিন ১৩ নং ইউনিয়ন বর্তমান পৌরসভায় ৩১ বছরের কর্মজীবনের উপর উপস্থিতিরা স্মৃতি চারন করেন। বাকি জীবনে তিনি নিজের মেধা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে পৌর পরিসদের সহায়তায় এ পৌরসভাকে পরিচ্ছন্ন নগর তথা উন্নতি করার প্রত্যাশা ব্যক্ত করেন।
আলোচনা শেষে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন’র চাঁদপুর জেলা শাখার সভাপতি নির্বাচিত হওয়ায় ফরিদগঞ্জ পৌরসভার সচিব এ.কে.এম খোরশেদ আলমকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করে সংবর্ধিত করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…