• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দু’সন্তানের জনক আটক

আপডেটঃ : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

গাজী মমিন, ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি:
ফরিদগঞ্জে আবারো এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এঘটনায় অভিযুক্ত আ: হামিদ নামে একজনকে আটক করেছে পুলিশ। আর এনিয়ে একই দিনে ফরিদগঞ্জে দুই শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে। তবে অভিযুক্তদের মধ্যে একজনকে আটক করতে পারলেও অপরজন পলাতক রয়েছে। ঘটনাটি (২৭ সেপ্টেম্বর) সোমবার সকালে ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পুর্ব ইউনিয়নের দেইচর গ্রামে ঘটে। এঘটনায় সোমবার রাতেই শিশু শিক্ষার্থীর মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আ: হামিদ একই এলাকার মহ্রমের ছেলে ও দুই সন্তানের জনক।
জানা গেছে, ঘটনার শিকার ঐ শিক্ষাথী স্থানীয় একটি মাদ্রসার ১ম শ্রেণির শিক্ষার্থী। সোমবার (২৭ সেপ্টেম্বর)সকালে সে আরো দুই-তিন শিশুর সাথে বাড়ির অদূরে একটি আখ ক্ষেতের পাশে খেলা করছিল। এসময় পেশায় দিনমজুর ও দুই সন্তানের জনক আ: হামিদ ঐ শিশুকে আখ খাওয়ানোর লোভ দিখেয়ে আখ ক্ষেতের ভিতরে ডেকে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটির ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আ: হামিদ পালিয়ে যায়। এব্যাপারে সোমবার রাতেই শিশুর মা ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। এরপর পুলিশ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে অভিযুক্ত আ: হামিদকে আটক করে।
এব্যাপারে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান জানান, মামলা দায়েরর পর অভিযুক্তকে আটক করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…