• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

হাজীগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষ নিহত-১, আহত-৬

আপডেটঃ : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে এক বৃদ্ধকে বাঁচাতে গিয়ে দুইটি মোটরসাইকেলের সংঘর্ষে ১ জন এবং ৬ জন গুরুতর আহত হয়েছেন। রোববার বিকালে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চৌধুরী বাড়ির মুখে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে দূর্ঘটনায় মো. ইমাম হোসেন (৩০) নামের এক যুবক মারা যায়। নিহত যুবক শাহরাস্তি উপজেলা টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের আবুল হাশেমের ছেলে।
গুরুতর আহত একই গ্রামের মোস্তফা কামালের ছেলে মো. ইউনুস হোসেন (২৩) ও আব্দুল মালেকের ছেলে মো. রাছেল হোসেন (৩৫), ফরিদগঞ্জ উপজেলার শোল্লা গ্রামের বশির উল্যাহর ছেলে মো. মাকসুদ হোসেন (২৬), হাজীগঞ্জের কালচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর গ্রামের সহিদ উল্যাহর ছেলে ইমরান শাহ (২১) ও একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে নজরুল ইসলাম (২১) এবং পৌরসভাধীন বলাখাল গ্রামের শামসুল হকের ছেলে আবু তাহের (৬৫)।
গুরুতর আহতদের শারিরিক অবস্থার অবনতি হওয়ায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। খবর পেয়ে পুলিশ দূর্ঘটনাস্থলে ছুটে যায় এবং দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুইটি উদ্ধার এবং পরবর্তীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ইমাম হোসেনের মরদেহ থানা হেফাজতে নিয়ে আসে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এদিন বিকালে বলাখাল গ্রামের বৃদ্ধ আবু তাহের বলাখাল চৌধুরী বাড়ির সামনে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় হাজীগঞ্জ মুখী দ্রুতগামী একটি মোটরসাইকেল তাঁকে বাঁচাতে গিয়ে হার্টব্রেক করে। কিন্তু মোটরসাইকেলটি তাৎখনিক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে।
একই সময়ে পেছন দিক থেকে আসা হাজীগঞ্জ মুখী অপর একটি দ্রুতগামী মোটরসাইকেল সামনের দূর্ঘটনাকবলিত মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে করে ঘটনাস্থলেই মারা যান এক মোটরসাইকেল আরোহী মো. ইমাম হোসেন এবং গুরুতর আহত হন পথিক বৃদ্ধ আবু তাহের ও অপর দুইটি মোটর সাইকেলের আরোহী মো. ইউনুস হোসেন, মো. রাছেল, মো. মাকসুদ হোসেন, ইমরান শাহ ও মো. নজরুল ইসলাম।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস.এম শোয়েব আহমেদ চিশতী জানান, দূর্ঘটনায় নিহত মো. ইমাম হোসনে আমরা হাসপাতালে মৃত অবস্থায় পেয়েছি এবং দূর্ঘটনায় গুরুতর আহত ৬ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, খবর পেয়ে দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুইটি উদ্ধার এবং নিহত মোটরসাইকেল আরোহি ইমাম হোসেনের মরদেহ থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…