গাজী মমিন, ফরিদগঞ্জ:
ফরিদগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সভা  ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়। করোনা সমস্যার কারনে দীর্ঘদিন পর সরাসরি ব্যাপক উপস্থিতির মধ্যদিয়ে প্রানবন্ত আলোচনায় মাসিক সভা সম্পূন্ন হয়। একই সময় উপজেলার আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।
সভার সভাপতি উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেন, এই উপজেলাটি একটি শান্তি প্রিয় উপজেলা। উপজেলায় বড় ধরণের সমস্যা নাই বললেই চলে। তবে মাদক ও অবৈধ ট্রাকটর’র বিরুদ্ধে সবাই মিলে প্রশাসনকে সহযোগীতা করতে হবে। সকলের সার্বিক সহযোগীতায় মাদক সহ সকল অপরাধ নির্মূল করা সম্ভব। উপজেলার উন্নয়নে সকলের পরামর্শ নিয়েই আমি কাজ করে যাবো।
সভায় উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি পৌরসভা’র মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সহকারী কমিশনার (ভুমি) শারমিন আক্তার, ভারপ্রাপ্ত কর্মকর্তা,শহীদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, মাজুদা বেগম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আঃ ছোবহান লিটন সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান বৃন্দ উপজেলার সার্বিক বিষয় নিয়ে বক্তব্য রাখেন।

Share This post