• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

ফরিদগঞ্জে অবৈধ ট্রাকটর কেড়ে নিল শিশু মামুনের প্রাণ

আপডেটঃ : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

গাজী মমিন, ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জে ট্রাকটরের চাপায় মামুন (৫) নামের এক শিশু নিহত হয়েছে। ২৭ আগস্ট শুক্রবার সকাল ১১ টার দিকে উপজেলার আমিরা বাজার মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত মামুন পাশ্ববর্তি রামগঞ্জ উপজেলার ৪নং ইছাপুরা ইউনিয়নের শিবপুর গ্রামের মলয়েশিয়া প্রবাসী টিটু মিয়ার এক মাত্র ছেলে। সে ঘটনারদিন সকালে তার মা মুন্নি বেগমের সাথে ফরিদগঞ্জ উপজেলার বিষরবন্দ গ্রামে হাজীর বাড়ী তার নানু বাড়ীতে বেড়াতে এসেছিলো।
স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, সকালে মামুন তার মায়ের সঙ্গে আমিরা বাজার থেকে হেঁটে নানার বাড়িতে ফিরছিল। রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতিতে খাজুরিয়া বাজারের দিক থেকে রূপসা বাজারের দিতে আসা বেপোরোয়া গতীর একটি ইটভত্তি ট্রাকটর শিশুটিকে চাপা দেয়। এতে শিশুটি মাথা থেতলে যায়। এসময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিতে মৃতঘোষণা করে।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (এসআই) নাছির উদ্দিন বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে শিশুটির মরদেহ উদ্ধার ও ঘটনারস্থল থেকে ঘাতক ট্রাকটরটি জব্দ করা হয়েছে। ট্রাকটরটির চালক পালিয়ে যাওয়ার কারনে কাউকে আটক করা সম্ভব হয়নি। বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…