• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

চাঁদপুর হরিণা ফেরিঘাটে ৩৮০০ পিস ইয়াবাসহ আটক ১

আপডেটঃ : রবিবার, ২২ আগস্ট, ২০২১

চাঁদপুর প্রতিনিধি :
চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিনা ফেরিঘাটে র‌্যাবের অভিযানে ৩ হাজার ৮শ’ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সাইফুল গাজীকে আটক করা হয়েছে।

শনিবার সকালে হরিনা ফেরিঘাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ফেনী রেপিড একশন ব্যাটেলিয়ন র‌্যাব ৭ অভিযান চালিয়ে ইয়াবাসহ সাইফুল গাজীকে আটক করে।

আটক সাইফুল গাজী হানারচর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মানিক গাজীর ছেলে।

জানাগেছে, দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম ও টেকনাফ থেকে ইয়াবার বড় চালান চাঁদপুরে এনে পাইকারি বিক্রি করছে এ মাদক ব্যবসায়ী সাইফুল। চাঁদপুরে বড় একটি ইয়াবার চালান আসার খবর শুনে গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর রেপিড একশন ব্যাটেলিয়ন র‌্যাব ৭ অভিযান চালায়। তবে সাইফুলকে গ্রেপ্তার করলেও তার সহযোগীদের গ্রেফতার করা সম্ভব হয়নি।

এই ঘটনায় র‌্যাব ৭ এর ইনেসপেক্টর মোজাফর হোসেন বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলাটি সদর মডেল থানার এসআই কবির হোসেন তদন্ত করবেন বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ জানায়, হরিনা মাদকের চালান পাচার হওয়ার খবর শুনে ফেনীর রেপিড একশন ব্যাটেলিয়ন র‌্যাব-৭ অভিযান চালিয়ে অভিযান চালিয়ে মাদক সম্রাট সাইফুল গাজীকে আটক করে। এর সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…