• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

হাজীগঞ্জে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের সাবেক নেতাদের দোয়া-মাহফিল

আপডেটঃ : রবিবার, ২২ আগস্ট, ২০২১

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে ছাত্রদলের সাবেক নেতাদের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাত এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে হাজীগঞ্জ বাজারস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবু সায়েম মিয়াজী।
উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদ খাঁনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হকের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে বক্তারা বলেন, আওয়ামী শাসনামলে এবং বিএনপির দুঃসময়ের চলমান এই রাজনীতিতে চাঁদপুর জেলাসহ হাজীগঞ্জ-শাহারাস্তিতে ইঞ্জি. মমিনুল হকের নেতৃত্বে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে নেতৃবৃন্দ।
তারা বলেন, এখানে যারা উপস্থিত হয়েছে এবং আরো যারা আসতে পারেনি, তারা সবাই কেন্দ্রীয় সিদ্ধান্তে ও ইঞ্জি. মমিনুল হকের নেতৃত্বে বিএনপির আন্দোলন-সংগ্রামে সক্রিয়ভাবে অংশ গ্রহণ করেছে এবং তারা এখনো পিচডালা রাজপথে রয়েছে। কেউ পিছপা হয়নি আর হবেও না। এই আন্দোলন-সংগ্রাম করতে গিয়ে সবাই মামলা-হামলার শিকার ও নির্যাতিত। অথচ তাদের যথাযথভাবে মূল্যায়ন করা হয়নি। যারা অপরিচিত তাদেরকে নেতৃত্বে আনা হয়েছে।
দুঃখ প্রকাশ করে নেতৃবৃন্দ আরো বলেন, শুধু তাই নয়, এক শ্রেণির সুবিধাভোগি ও নামধারী রযেছে, যারা চাটুকারিতা এবং মিথ্যাচার করে নেতার কান ভারী করাচ্ছেন। তবে যে যতই অপবাদ বা অপ-প্রচার করেন, কোন লাভ নেই। ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দ এক ও ঐক্যবদ্ধ রয়েছে। সবাই ইঞ্জি. মমিনুল হকের নেতৃত্বে আছে এবং ভবিষ্যতেও থাকবে। নেতার ডাকে এবং নেতৃত্বে যে কোন আন্দোলন-সংগ্রামের জন্য সাবেক ছাত্রনেতারা প্রস্তুত।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সাহিদুল ইসলাস সাহেদ। সভায় সভাপতি ও সঞ্চালক ছাড়াও ইউনিয়ন নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন, রাজারগাঁও ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ইব্রাহিম কাজী মামুন, বাকিলা ইউনিয়নের সাবেক সভাপতি রুবেল খাঁন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের সাবেক সভাপতি নেছার আহমেদ চৌধুরী, কালচোঁ দক্ষিন ইউনিয়নের সাবেক আহবায়ক আব্দুল গাফফার ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শামসুদ্দিন খাঁন নূর প্রমুখ।
বক্তব্য শেষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ দলীয় প্রয়াত সকল নেতা-কর্মী ও সমর্থকদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন, ইব্রাহিম কাজী মামুন।

এ সময় সাবেক ছাত্রনেতা আবুল বাসার, কামাল হোসেন, মোরশেদ আলম হীরা, সুমন, ছামাদ পাটওয়ারী, সোহাগ ভুইয়া, মো. সোহাগ, মাহমুদুল হাসান, জহির আহমেদ, রিপন মোল্লা, মানিক হোসেন, সাইফুল ইসলাম, শরীফুল ইসলাম, ফজলে রাব্বী, ফারুক হোসেন, সাইফুল ইসলাম, নিজাম উদ্দিন, শাহাদান পাঠান, আব্বাস, ফারুক, কবির, কাহার, আলামি, জামাল উদ্দিন, রিয়াদ হোসেন, কবির হোসেন, সুজন, আহাদ ও রবিনসহ শতাধিক নেতা উপস্থিত ছিলেন।

Attachments area


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…