• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

শাহরাস্তির চিতোষী পশ্চিম ইউপি যুবলীগের মিলাদ ও আলোচনা সভা

আপডেটঃ : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

মোঃ জামাল হোসেন:

১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে শাহরাস্তির চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে কোরআন খতম,মিলাদ- মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১৬ ই আগস্ট সোমবার বাদ আসর উঘারিয়া মোল্লার দর্জ্জা শ্বেতীনারায়নপুর কেন্দ্রীয় জামে মসজিদে এটি অনুষ্ঠিত হয়।

চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক জহিরুল ইসলাম বেপারীর সভাপতিত্বে সভায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি এইচ. এম শোয়েব দেওয়ান, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্বা ও ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রফিক আহম্মেদ ভুইঁয়া, ৯ নং ওয়ার্ড সভাপতি তাজুল ইসলাম দুলাল, সাধারন সম্পাদক মনির হোসেন মেম্বার, ৭ নং ওয়ার্ড সাধারন সম্পাদক শাহাজান পাটোয়ারী, ৬ নং ওয়ার্ড সভাপতি বিল্লাল হোসেন পাটোয়ারী, সাধারন সম্পাদক মাহবুুবুর রহমান মাষ্টার, ৩ নং ওয়ার্ড সভাপতি ফারুক হোসেন, সাধারন সম্পাদক মিজানুর রহমান বি.এস. সি, ৪ নং ওয়ার্ড সাধারন সম্পাদক মোহাম্মদ টিটু, আওয়ামীলীগ নেতা মনির মোল্লা, আবুল কাশেম মেম্বার, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সদস্য শফিকুল ইসলাম পাটোয়ারী, সন্মানিত সদস্য মান্নান মোল্লা, আরিফ হোসেন, মাঈনুদ্দিন, মেহেদী হাসান,শরীফ হোসেন, শাহাদাত হোসেন, সাবেক উপজেলা ছাএলীগ নেতা ইকবাল বাহার, নজরুল ইসলাম মিন্টু, ৮ নং ওয়ার্ড ছাএলীগ সভাপতি সোহেল রানা প্রমুখ।
জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল আলোচনা সভায় বক্তব্য রাখছেন ইউনিয়ন যুবলীগ আহবায়ক জহিরুল ইসলাম বেপারী।
সভায় চিতোষী পশ্চিম ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ দৃঢ় কন্ঠে অভিপায় ব্যক্ত করে বলেন, সংসদ সদস্য মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উওম যতদিন বেচেঁ থাকবেন ইউপি যুবলীগ নেতৃবৃন্দ তার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ব হয়ে কাজ করে যাবেন।
দোয়া ও মিলাদ মাহফিলে মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উওম এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কোরআন খতম ও বিশেষ দোয়া করা হয়।
এছাড়া তার সহধর্মীনি প্রয়াত রুবি ইসলামের আত্বার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…