• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

বিভিন্ন কর্মসূচির মাধ্যমে শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের শোক দিবস উদযাপন

আপডেটঃ : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

ইমতিয়াজ সিদ্দিকী তোহা
শোকাবহ আগস্টের রক্তাক্ত ১৫ আগস্ট উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস ২০২১ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উদযাপন করলো শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ।

রবিবার দিবসটি উদযাপন উপলক্ষে সকালে উপজেলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন নেতৃবৃন্দ।

এরপর পবিত্র কোরআন খতম,উপজেলার বিভিন্ন এতিমখানার ৫ শতাধিকের ও বেশি এতিমদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।এছাড়া ও সনাতন ধর্মাবলম্বীদের উপসনালয়ে তাদের রীতিনীতি অনুযায়ী অনুষ্ঠান করা হয়।

বাদ যোহর শাহরাস্তি চিশতিয়া মাদ্রাসা সংলগ্ন জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও উপজেলা পরিষদের নির্বাচিত প্রথম চেয়ারম্যান অধ্যক্ষ এম এ আওয়াল  মজুমদারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিঃ মোঃ সফিকুর রহমান সিআইপি।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবো সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মোঃ মোশারেফ হোসেন মুশু পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন তুষার,দপ্তর সম্পাদক সফিউল আযম স্বপন,শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা কাজি হুমায়ুন কবির,টামটা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদার হোসেন পাটওয়ারী।

এসময় উপস্হিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য জিয়াউল কবির দুলাল, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মাসুদ আলম পাটওয়ারী, টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাহিম,ছাত্রলীগ নেতা মোঃ ইস্কান্দার মিয়া সুমন,ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা,সোহরাব হোসেন সৌরভ, মাহবুব আলম জুয়েল ও মাহবুব আলম দিপু প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…