• বুধবার, ২২ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

হাজীগঞ্জে বজ্রপাত আতঙ্কে হার্ট-এ্যাটাক, স্কুল শিক্ষার্থীর মৃত্যু

আপডেটঃ : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে বজ্রপাত আতঙ্কে সায়ের আক্তার (১১) নামে এক স্কুল ছাত্র মারা গেছে। শনিবার বিকালে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের মোল্লা বাড়িতে এই দূর্ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্রী ওই বাড়ির শরীফ মোল্লার মেয়ে ও সোনাইমূড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। খবর পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত সায়েরা আক্তারের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, এ দিন দুপুরের সায়েরা আক্তার নিজ বাড়ির ভবনের ছাদে খেলাধূলা করছিল। এ সময় হঠাৎ করে বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। পরে সে বজ্রপাতের ভয়ে চিৎকার করে ছাদ থেকে নেমে এসে মায়ের কোলে জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সায়েরা আক্তারকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে নিহত শিশু সায়েরা আক্তারের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয় পুলিশ। পরিবারের ভাষ্যমতে ধারণা করা হচ্ছে, বজ্রপাত আতঙ্কে শিশুটি হার্ট-এ্যাটাক করে মারা গেছে বলে জানান হাসপাতালের চিকিৎসক। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহমেদ তানভীর হাসান জানান, শিশুটিকে হাসপাতালে মৃত অবস্থায় পেয়েছেন তারা।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, নিহত শিশু সায়েরা আক্তারের মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের নিকট হস্তান্তর করার জন্য লিখিত আবেদন করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সংবাদ লেখা পর্যন্ত নিহত শিশুর মরদেহ থানা হেফাজতে থাকতে দেখা গেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…