• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

বলাখাল বাজারে এনআরবিসি ব্যাংকের শাখার উদ্বোধন

আপডেটঃ : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল বাজারে এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক লিমিটেড এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন প্রধান অতিথি হিসেবে ভিডিওকলের মাধ্যমে (টেলি-কনফারেন্স) ব্যাংকের এই শাখাটির উদ্বোধন করেন। সবধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে এই শাখাটির উদ্বোধন করা হয়।
পৌরসভাধীন বলাখাল বাজারস্থ মুন্সী টাওয়ারের দো-তলায় অবস্থিত স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ব্যাংকের এভিপি ও চাঁদপুরের জোনাল প্রধান মো. ফারুক হোসাইন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌরসভার কাউন্সিলর কাজী মনির হোসেন ও মাইনুদ্দিন মিয়াজী, বলাখাল বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আবুল খায়ের মজুমদার, সভাপতি মোস্তফা কামাল মিয়াজী, ধেররা মৎস্য আড়ৎ ব্যবসায়ী সমিতির সভাপতি রাধা কান্ত রাজু।
ব্যাংকের শাখা ব্যবস্থাপক শওকত ইকবালের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন, রাজনীতিবীদ আবু তাজের লিটন ভুইয়া, মুন্সী টাওয়ারের স্বত্ত্বাধীকারী লোকমান হোসেন মুন্সী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও অনুষ্ঠান শেষে দেশ ও জাতীর উন্নতি এবং ব্যাংকের সম্মৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মো. মুকতার হোসেন আশ্রাফী।
ব্যাংকের কর্মকর্তা মেহেদী রায়হানের উপস্থাপনা উদ্বোধনী অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন, মো. মাইনুদ্দিন, মো. তাজুল ইসলাম পলাশ ও মো. ফজলে রাব্বীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এ সময় গণ্যমান্য ব্যাক্তিবর্গ, গ্রাহকবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের এভিপি ও চাঁদপুরের জোনাল প্রধান মো. ফারুক হোসাইন জানান, এনআরবিসি ব্যাংক সবসময় সর্বাধুনিক প্রযুক্তিভিত্তিক সেবা দিয়ে যাচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…