• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে মালবাহী পিকআপ ভ্যান উল্টে পানিতে

আপডেটঃ : বুধবার, ১১ আগস্ট, ২০২১

গাজী মমিন, ফরিদগঞ্জ:
চাঁদপুরের ফরিদগঞ্জে মালবাহী পিকআপ ভ্যান উল্টে পুকুরে পড়ে ৫ লক্ষ টাকার পশুখাদ্য নষ্ট হওয়ার খবর পাওয়া গেছে। ১০ আগস্ট মঙ্গলবার দুপুর ১২ ঘটিকার সময় উপজেলার ৮ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের আনন্দ বাজারের পাশে এঘটনা ঘটে। এঘটনায় কেউ হতাহত না হলেও পিকআপের চালক পলাতক রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।
দূর্ঘনার শিকার পিকআপ ভ্যানটিতে মোরগ ও গরুর খাদ্য রয়েছে বলে জানাগেছে। যার বাজার মূল্য প্রায় ৫ লক্ষ টাকা।
প্রত্যক্ষ দোষী খোকা মজুমদার বলেন, উপজেলা সদর থেকে একটি ব্যাটারী চালিত অটো রিক্সাকে অভারট্যাক করার সময় দ্রুতগতিতে আসা পিকআপ ভ্যানটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তি পুকুরে পড়ে যায়। এসময় পিকআপ ভ্যানটি রেখেই ড্রাইভার ঘটনার স্থান ত্যাগ করে।
এদিকে দূর্ঘটনার খবর পেয়ে উপজেলা সদর থেকে আসা খাদ্য ব্যবসায়ী মাসুদ বলেন, দূর্ঘটনার শিকার হওয়া পিকআপ ভ্যানটি আমার দোকানের উদ্দেশ্যে কুমিল্লা থেকে পল্টিখাদ্য গুলো নিয়ে আসছিলো। তবে গাড়ীটি পোছানোর সময় অতিক্রম হলে আমি একাধিকবার চালক কিবরিয়াকে মোবাইলে কল দিয়েছি, প্রথমে বলেছে আমি আসতেছি। দুপুরেরপর আর চালক আমার ফোন রিসিভ করেন নি।
বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার ডিউটিরত অফিসার (এএসআই) শফিক জানিয়েছেন, আমরা খবর পেয়েছি,কোন হতাহতের ঘটনা না ঘটার কারনে থানায় কোন অভিযোগ আসেনি। দূর্ঘটনার শিকার পিকআপ ভ্যান কতৃপক্ষ নিজেরাই গাড়ীটি উদ্ধার করে বলে জানিয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…