গাজী মমিন,ফরিদগঞ্জ:
চাঁদপুরের ফরিদগঞ্জে ইয়াবাসহ মাদক সম্রাট মো. তাজুল ইসলাম প্রকাশে দুলাল (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ২৪ (চব্বিশ লক্ষ) টাকা।
শনিবার (১৭ জুলাই) সন্ধ্যায় উপজেলান ৯নংগোবিন্দপুর ইউনিয়নের হাঁসা গ্রামের আইলের রাস্তা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তাজুল ইসলাম দুলাল পটুয়াখালী জেলার মেহেরপুর থানার সুধীপুর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে। বিশেষ এই অভিযানের নেতৃত্ব দেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার হাজীগঞ্জ সার্কেল মো.সোহেল মাহমুদ ।
বিশেষ এ অভিযানে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বাহার মিয়া, উপপুলিশ পরিদর্শকমো. নুরুল ইসলাম,মো. জামাল হোসেন,মো. মহসিন কবির,সহকারি উপপুলিশ পরিদর্শক সিকদার হাসিবুর রহমানের অংশ গ্রহণে ফরিদগঞ্জ থানাধীন হাঁসা গ্রামের আইলের রাস্তার মোড় এলাকায় বিকেল সাড়ে ৪ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে।
এসময় মো. তাজুল ইসলাম দুলাল হোসেনের দেহ তল্লাশী করে ২০টি এয়ার টাইট নীল রংয়ের প্যাকেটের মধ্যে প্রতিটি প্যাকেটে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট করে মোট ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, বিশেষ ভাবে তাহার শরীরের সাথে কস্টেপ দিয়ে আঁটকিয়ে রাখাবস্থায় ও কাঁধে থাকা কালো রংয়ের স্কুল ব্যাগের ভিতর বিশেষ ভাবে রক্ষিত সাদা পলিথিনের ০২টি প্যাকেটের মধ্যে প্রতি প্যাকেটে ২,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোট ৮হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ২৪ (চব্বিশ লক্ষ)টাকা।
ফরিদগঞ্জ থানা পুলিশের উপপুলিশ পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, আটকৃত মো. তাজুল ইসলাম দুলালের বিরুদ্ধে চট্টগামের বিভিন্ন থানায় মাদক আইনে আরো দু’টি মামলা রয়েছে। সে মাদকের চালান নিয়ে চট্টগাম হইতে তার নিজ জেলা পটুয়াখালীতে যাওয়ার সময় গোপণ সংবাদে খবর পেয়ে এ অভিযান পরিচালনা করে তাকে আটক করতে সক্ষম হয়।
বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আটককৃত তাজুল ইসলাম দুলালের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

Share This post