• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

চাঁদপুরে ভ্রাম্যমান আদালতে মাদকসেবীর ৩ মাসের কারাবাস ও অর্থদন্ড

আপডেটঃ : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

রেশমা আকতার :
চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে ৫০ গ্রাম গাঁজাসহ আটক মাদকসেবী মামুনকে ৩ মাসের সশ্রম কারাদন্ড ও ৪ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে আরো ১৫ দিনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (১৪ জুলাই) ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এনামুল হাসান।

কারাদন্ডপ্রাপ্ত মাদকসেবী মামুন তরপুরচন্ডী ঢালী বাড়ীর মৃত আবদুল মালেকের ছেলে।

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানাগেছে, বৈশ্বিক মহামারিতে সামাজিক দুরত্ব বজায় রেখে সোমবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় চাঁদপুর এর উদ্যোগে চাঁদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এনামুল হাসান ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম এর নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর উপজেলার মধ্য তরপুরচন্ডি ঢালী বাড়িতে মাদকসেবী মামুনের বসতঘরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাকে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী ও সেবন কারীকে যথাক্রমে ১টি মামলা রুজু করে ৩ মাসের সশ্রম কারাদণ্ড এবং ৪হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১৫দিনের কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…