গাজী ফরিদগঞ্জ, ফরিদগঞ্জ:
চাঁদপুরের ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় মো. সালে আহম্মেদ (৬৮) নামের এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন। দূর্ঘটনার শিকার ট্রাক-সিএনজি পুলিশি হেফাজতে রয়েছে।
১৩ জুলাই মঙ্গলবার দুপুরে চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিয়ালপুর ভাঙ্গা বাড়ী নামক স্থানে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।
সরেজমিনে স্থানীয় বাসিন্দা ফারুক হোসেন জানান, চাঁদপুরের দিক থেকে ছেড়ে আসা চাউল বোঝাই করা একটি ট্রাক(যশোর-ট১১-২১৮৪) ফরিদগঞ্জ থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজি অটোরিক্সাতে থাকা যাত্রী সালে আহাম্মেদ আহত হয়েছেন। স্থানীয়রা আহত ব্যাক্তিতে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। জানাগেছে, উপজেলার চরপাড়া গ্রামের বাসিন্দা সালে আহাম্মেদ তার নাতনি হাবিবা আক্তারকে চিকিৎসার জন্য চাঁদপুরে ডাক্তারের কাছে নেওয়ার পথি মধ্যে এ দূর্ঘটনার স্বীকার হয়েছেন। এই ঘটনার পর ট্রাক চালক পালিয়ে যায়।
এবিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ শহীদ হোসেন জানান, সড়ক দূর্ঘটার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনার শিকার সিএজি ও ট্রাকটি উদ্ধার করে পুলিশি হেফাজতে নিয়ে আসা হয়েছে। ট্রাকের চালক পলাতক রয়েছে। বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন

Share This post