• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা নুরুল ইসলামের স্বরণে ফরিদগঞ্জে দোয়া অনুষ্ঠিত

আপডেটঃ : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

গাজী মমিন, ফরিদগঞ্জ:
যমুনা গ্রুপের ও দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার বাদ আছর চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় যুগান্তরের পাঠক সংগঠন স্বজন সমাবেশের আয়োজনে শ্রদ্ধাঞ্জলী ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
ফরিদগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত এই অনুষ্ঠানে স্বজন সমাবেশের আহ্বায়ক কামরুল হাসান সউদের সভাপতিত্বে ও যুগান্তরের ফরিদগঞ্জ প্রতিনিধি প্রবীর চক্রবর্তীর পরিচালনায় বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের কর্মময়জীবন নিয়ে স্মৃতিচারণ করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উন্নয়ন কমিটির চেয়ারম্যান মামুনুর রশিদ পাঠান, বর্তমান কমিটির সহসভাপতি মো: মহিউদ্দিন, জাকির হোসেন পাটওয়ারী, যুগ্মসম্পাদক ইকবাল হোসেন, আইসিটি সম্পাদক গাজী মমিন, নিবার্হী সদস্য শিমুল হাসান, আ: কাদির, সাংবাদিক মামুন হোসাইন, ফরিদগঞ্জ পেপার এজেন্সী ও ম্যাগাজিন হাউজের মালিক মাও, তাজুল ইসলাম, স্কুল শিক্ষক মিজানুর রহমান প্রমুখ।
এছাড়া উপস্থিত ছিলেন, স্বজন সদস্য পাবেল পাটওয়ারী, সাহেদ শিমুল , মিথুন পাটওয়ারী, ওমর ফারুক স্বপন, ওয়ালিদ বিন পাবেল, আরমান বাবু । আলোচনা শেষে ওয়াপদা পাঞ্জেগানা মসজিদের ইমাম হাফেজ জয়নাল আবেদিন মরহুম বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের রুহের মাগফেরাত কামনা করে এবং করোনা ভাইরাস থেকে বাংলাদেশকে মুক্তিদানের জন্য দোয়া ও মুনাজাত করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…