• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

আপডেটঃ : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্,
চাঁদপুরের হাজীগঞ্জে ট্রাকের ধাক্কায় মো. আরিফ হোসেন জয় (২৮) নামের এক মোটরসাইকেল চালক মারা গেছেন। আজ শুক্রবার (৯ জুলাই) দুপুরে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামর বেপারী বাড়ির সামনে এই দূর্ঘটনা ঘটে। দূঘটনায় জালাল হোসেন (১৬) নামের মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে।
নিহত মো. আরিফ হোসেন জয় কুমিল্লা জেলার বরুড়া উপজেলার আড্ডা গ্রামের মো. আব্দুল কুদ্দুসের ছেলে এবং আহত জালাল হোসেন একই গ্রামের আলী আশ্রাফের ছেলে। তারা দুজন কচুয়া থেকে হাজীগঞ্জ বাজারের উদ্দেশ্যে আসার পথে দূর্ঘটনার শিকার হয়। এই ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে আসে। তবে ট্রাকের চালক ও হেলফার পালিয়ে যায়।
স্থানীয় ইউপি সদস্য খোরশেদ আলম সবুজ জানান, এ দিন দুপুরে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর আঞ্চলিক মহাসড়কের পাতানিশ বেপারী বাড়ির সামনে কচুয়ামুখী ট্রাকটি হাজীগঞ্জমুখী মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এতে মোটরসাইকেলটি সড়ক থেকে ছিটকে পাশের জমিতে পড়ে যায়। পরে স্থানীয় গুরুতর আহত মোটরসাইকেলের চালক আরিফ ও আরোহী জালালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।
হাসপাতালে প্রাথমিক চিকিসা শেষে আহতদের উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়। কিন্তু আহতদের নিকট আত্মীয়রা ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়ার পথে চালক আরিফ হোসেন জয় মারা যায়। এ দিকে এলাকার যুবকেরা ট্রাকটিকে তাড়া করলে সড়কের পাশে ট্রাকটি রেখে চালক ও হেলফার পালিয়ে যায়। পরে পুলিশ ঘাতক ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে আসে।
নিহতের বিষয়টি নিশ্চিত করে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন-১ জানান, স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে দূর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার এবং ঘাতক ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।
অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ জানান, দূর্ঘটনার পরেই ঘাতক ট্রাকের চালক ও হেলফার পালিয়ে যায়। নিহতের মরদেহ উদ্ধারের বিষয়টি প্রক্রিয়াধীন। এ বিষয়ে পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থী নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…