• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

হাজীগঞ্জ থানায় করোনা প্রতিরোধক বুথ স্থাপন

আপডেটঃ : বুধবার, ৭ জুলাই, ২০২১

বিশেষ প্রতিনিধি:
মহামারি করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতার লক্ষ্যে হাজীগঞ্জ থানা কার্যালয়ে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদের কাছে স্থাপনকৃত এই করোনা প্রতিরোধক বুথের চাবি হস্তান্তর করেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট্রের প্রেসিডিয়াম সদস্য, শায়খ আল্লামা আবু সুফিয়ান খাঁন আবেদী আল ক্বাদেরী।
তিনি আহলে সুন্নাত ওয়াল জামায়াত’র কো-চেয়ারম্যান, চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন বদরপুর কাদেরীয়া চিশতীয়া হোসাইনীয়া দরবার শরীফের প্রতিষ্ঠাতা ও পীর। এর আগে সোমবার দুপুরে হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন পৌর এলাকায় করোনা প্রতিরোধক বুথ স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেন।
থানায় বুথ স্থাপন শেষে করোনা থেকে মুক্তি এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন, শায়খ আল্লামা আবু সুফিয়ান খাঁন আবেদী আল ক্বাদেরী। এ সময় হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল, দ্বিতীয় কর্মকর্তা (উপ-পরিদর্শক) সৈয়দ মোশরফ হোসেনসহ অন্যান্য কর্মকর্তা, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও প্রয়াত আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষে এবং শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল’র পরামর্শক্রমে ও কেন্দ্রীয় যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের তত্ত্বাবধানে এই করোনা বুথ স্থাপন করা হয়।
হাজীগঞ্জ পৌরসভা এলাকায় বুথ স্থাপনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, শায়খ আল্লামা আবু সুফিয়ান খাঁন আবেদী আল ক্বাদেরী ছেলে মুহাম্মদ রহমত উল্লাহ খাঁন, মুহাম্মদ আব্দুল্লাহ খাঁন, মুহাম্মদ হাসমত উল্লাহ খাঁন আতিফ ও মুহাম্মদ এনায়েত উল্লাহ খাঁন।
করোনা সংক্রমন প্রতিরোধে সর্ব-সাধারণের সুরক্ষা ও হাত জীবানু মুক্ত করার জন্য বুথে দুইটি হ্যান্ড-স্যানেটাইজার রয়েছে। এছাড়াও ব্যবহারে জন্য মাস্ক এবং ব্যবহৃত মাস্ক ফেলার জন্য বক্স রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…