• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

হাজীগঞ্জ পৌর এলাকায় আবু সুফিয়ান আল ক্বাদেরীর সৌজন্যে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

আপডেটঃ : সোমবার, ৫ জুলাই, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
বাংলাদেশ ইসলামী ফ্রন্ট্রের প্রেসিডিয়াম সদস্য, আহলে সুন্নাত ওয়াল জামায়াত’র কো-চেয়ারম্যান, চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন বদরপুর কাদেরীয়া চিশতীয়া হোসাইনীয়া দরবার শরীফের প্রতিষ্ঠাতা ও পীর শায়খ আল্লামা আবু সুফিয়ান খাঁন আবেদী আল ক্বাদেরীর সৌজন্যে মহামারি করোনা সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতার লক্ষ্যে হাজীগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে।
সোমবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে পৌরসভার সম্মুখে এই করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন। এদিন হাজীগঞ্জ পৌরসভার সামনে ও হাজীগঞ্জ থানা এলাকায় এই করোনা প্রতিরোধ বুধ স্থাপন করা হয়। এর ধারাবাহিকতায় পরবর্তীতে পৌরসভার অন্যান্য জনবহুল স্থান ও এলাকায় বুধ স্থাপন করা হবে।উদ্বোধন শেষে করোনা সংক্রমণ থেকে মুক্তি এবং দেশের সমৃদ্ধি কামনা করেন দোয়া ও মোনাজাত করেন, শায়খ আল্লামা আবু সুফিয়ান খাঁন আবেদী আল ক্বাদেরী। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও প্রয়াত আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষে এবং শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল’র পরামর্শক্রমে ও কেন্দ্রীয় যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের তত্ত্বাবধানে এই করোনা বুথ স্থাপন করা হয়।

হাজীগঞ্জ পৌরসভা এলাকায় বুথ স্থাপনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, শায়খ আল্লামা আবু সুফিয়ান খাঁন আবেদী আল ক্বাদেরী ছেলে মুহাম্মদ রহমত উল্লাহ খাঁন, মুহাম্মদ আব্দুল্লাহ খাঁন, মুহাম্মদ হাসমত উল্লাহ খাঁন আতিফ ও মুহাম্মদ এনায়েত উল্লাহ খাঁন। বুথটি প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যায় ৬টা পর্যন্ত খোলা থাকবে। করোনা সংক্রমন প্রতিরোধে সর্ব-সাধারণের সুরক্ষা ও হাত জীবানু মুক্ত করার জন্য বুথে দুইটি হ্যান্ড-স্যানেটাইজার রয়েছে। এছাড়াও ব্যবহারে জন্য মাস্ক এবং ব্যবহৃত মাস্ক ফেলার জন্য বক্স রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে হাজীগঞ্জ পৌরসভার কাউন্সিলর সুমন তপদার, মো. শাহআলম, কাজী মনির হোসেন ও হাজী কবির হোসেন কাজী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম মজুমদার, বদরপুর কাদেরীয়া চিশতীয়া হোসাইনীয়া দরবার শরীফের খাদেম ক্বারী মুহাম্মদ বিল্লাল হোসাইন ও ক্বারী মো. ইব্রাহিম, ভক্ত আব্দুস সাত্তার মৃধা, মৌলভী আরি হোসাইন, মো. দিদারুল আলম ও মো. শাহেদসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

Attachments area


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…