• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

শাহরাস্তিতে লকডাউনের ৩য় দিনে, কঠোর অবস্থান প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ

আপডেটঃ : রবিবার, ৪ জুলাই, ২০২১

মোঃ জামাল হোসেনঃ

সরকার ঘোষিত বৃহস্পতিবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন বাস্তবায়নে শাহরাস্তি উপজেলার বিভিন্ন স্থানে নেমেছে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও থানা পুলিশ। ৩ জুলাই  শনিবার সকাল থেকে শাহরাস্তি উপজেলার বাজারসহ বিভিন্ন বাজারগুলোতে দেখা যাচ্ছে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্য বৃন্দ।
সবাইকে দেশের স্বার্থে সরকারি আইন মেনে চলতে হবে। যত্রতত্র বাড়ি থেকে বের হওয়া যাবে না। সবাইকে মাস্ক ব্যবহার করতে হবে।
করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে বর্তমান প‌রি‌স্থি‌তি‌তে সরকা‌রি বি‌ধি নি‌ষেধ
বাস্তবায়নের ৩য় দিনে শাহরা‌স্তি উপজেলার মেহের কা‌লিবা‌ড়ি বাজার, শোরসাক বাজার, রা‌গৈ, লোটরা, ধামরা ও সু‌চিপাড়া বাজা‌রে  জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মোবাইল কোর্ট প‌রিচালনা ক‌রেন উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট শিরীন আক্তার।

সা‌থে ছি‌লেন শাহরা‌স্তি থানার অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ও সঙ্গীয় পু‌লিশ ফোর্স এবং বাংলা‌দেশ সেনাবা‌হিনীর ওয়া‌রেন্ট অ‌ফিসারসহ অন‌্যান‌্য সদস‌্যবৃন্দ।
এসময় সরকারি নিষেধ অমান্য ক‌রে চা দোকান খোলা রে‌খে দোকা‌নে গণজমা‌য়েত করায় এবং মু‌খে মাস্ক না থাকায় ১জন দোকানদার‌কে অর্থদন্ড প্রদান করা হ‌য়ে‌ছে।
অযথা ঘর হ‌তে বের হওয়ায় এবং মু‌খে মাস্ক প‌রিধান না করায় ক‌য়েক জনকে অর্থদন্ড প্রদান করা হয়েছে। গরিব ও অসহায়‌দের মা‌ঝে মাস্ক বিতরণ করা হ‌য়ে‌ছে। সবাইকে দেশের স্বার্থে সরকারি আইন মেনে চলতে হবে। যত্রতত্র বাড়ি থেকে বের হওয়া যাবে না। সবাইকে মাস্ক ব্যবহার করতে হবে।
জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…