• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

আপডেটঃ : বুধবার, ৩০ জুন, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে মাদক বিরোধী অভিযানে এক কেজি গাঁজাসহ মো. ওয়াসিম (৩৬) নামের এক মাদক কারবারীকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে পৌরসভাধীন ১১নং ওয়ার্ড রান্ধুনীমূড়া গ্রামের ছেরাজ উদ্দিন বেপারী বাড়ির থেকে তাকে গাঁজাসহ হাতে-নাতে আটক করা হয়।
আটক মাদক কারবারী মো. ওয়াসিম ওই গ্রামের আলী মিয়া বেপারী বাড়ির মৃত মো. নুরুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত একটি মামলা দাযের করা হয়। এ দিন দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে, আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করে।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এবং অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদের দিক-নির্দেশনায় রান্ধুনীমূড়া গ্রামে মঙ্গলবার রাতে (সোমবার দিবাগত রাতে) মাদক বিরোধী অভিযান পরিচালনা করে থানার উপ-পরিদর্শক মো. জয়নাল আবেদীন-২, সহকারী উপ-পরিদর্শক ধীমান বড়ুয়া, মো. মোজাম্মেল হোসাইন, সুজন কুমার দাশ ও মো. মজির উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স।
অভিযানে ওই গ্রামের ছেরাজ উদ্দিন বেপারী বাড়ির মহিন উদ্দিনের এর দো-চালা টিনশেড ভাড়া ঘরের সামনে থেকে এলাকার চিহিৃত মাদক কারবারি হিসেবে পরিচিত মো. ওয়াসিমকে এক কেজি গাঁজাসহ আটক করে পুলিশ। পুলিশের অভিযান অব্যাহৃত থাকবে বলে জানান, অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…