• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

হাজীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ৬ জনকে ২৫’শ টাকা জরিমানা

আপডেটঃ : সোমবার, ২৮ জুন, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক পরিধান না করায় ৬ মামলায় ২ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার হাজীগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মামলায় ৬ জনকে এই জরিমানা করেন। এসময় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সরকার ঘোষিত সীমিত লকডাউন নিশ্চিতকরণ ও জনসচেতনতার লক্ষ্যে উপজেলা প্রশাসন হাজীগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। এ সময় স্বাস্থ্যবিধি না মানা, মাস্ক পরিধান না করা ও অপ্রয়োজনে বাজারে ঘোরাফেরা করায় ৬ মামলায় ৬ জনকে নগদ ২ হাজার ৫০০টাকা জরিমানা করেন তিনি।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার হাজীগঞ্জ বাজারের বিভিন্ন অলি-গলি পরিদর্শন করেন। এ সময় তিনি নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া অন্যান্য খোলাকৃত দোকানপাট বন্ধের নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ^রোড (চৌরাস্তা) পুলিশের লকডাউন কার্যক্রম পরিদর্শন করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…