• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে থানা পুলিশের সাড়াসি অভিযানে আটক ৫

আপডেটঃ : সোমবার, ২৮ জুন, ২০২১

গাজী মমিন,ফরিদগঞ্জ:
ফরিদগঞ্জ থানা পুলিশের বিশেষ সাড়াসি অভিযানে ৫ জনকে আটক করা হয়েছে। ২৭ জুন রবিবার দিবাগত রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে পুলিশ ফোর্স উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।
এসময় উপপুলিশ পরিদর্শক (এস.আই) মো. আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের ষোলদানা গ্রামের বেপারি বাড়ি থেকে নিয়মিত মামলার এজহার ভুক্ত আসামী আ. মান্নান বেপারী (৫৫)কে আটক করে। উপপুলিশ পরিদর্শক (এস.আই) রুবেল ফরাজী, সহকারি উপপুলিশ পরিদর্শক (এএসআই) গোলাম মহিউদ্দিন ও সিকদার হাসিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নে অভিযান পরিচালনা করে সিআর-৩৯৭/২০ মামলার আসামী শাহাবুদ্দিন সরদার, শাহজাহান সরদার ও আব্বাস সরদার আটক করে। একই সময় থানার উপপুলিশ পরিদর্শক(এসআই) মো. নাসির উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ পৌর এলাকার কালির বাজার চৌরাস্তার মোড় থেকে ৩৪ ধারায় অভিযুক্ত কাইয়ুম প্রকাশ স্বপনকে আটক করে।
আটকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, বিভিন্ন মামলার পাঁচ আসামিকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে। অপরাধ করে কেউ আইনকে ফাঁকি দিয়ে থাকতে পারবেনা। অপরাধের মান ছোট হউক বা বড় হউক সবাইকে আইনের আওতায় আসতেই হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…