• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

হাজীগঞ্জে পৃথক অভিযানে ৮৩০ পিস ইয়াবাসহ আটক ২ মাদক কারবারি

আপডেটঃ : সোমবার, ২৮ জুন, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে পৃথক অভিযানে ৮৩০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। সোমবার রাতে (রোববার দিবাগত রাতে) পৌরসভাধীন টোরাগড় গ্রাম থেকে পলাতক আসামি মেহেদী হাসান সজল (২৭) কে ৮০০ পিস ও হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রাম থেকে তাকবির হোসেন (২৭) কে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে পুলিশ।
আটক মাদক কারবারী মেহেদী হাসান স্বজল টোরাগড় গ্রামের আবু তাহের মিয়ার ছেলে এবং অপর মাদক কারবারী তাকবির হোসেন পাতানিশ গ্রামের হুমায়ুন কবিরের ছেলে। তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এবং অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদের নির্দেশনায় সোমবার রাতে থানার উপ-পরিদর্শক সৈয়দ মোশারফ হোসেন ও মো. জয়নাল আবেদীন-২ পৌরসভাধীন টোরাগড় গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পলাতক আসামী মো. মেহেদী হাসান সজলকে তার বসতঘর হতে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।
অপর দিকে একই রাতে থানার উপ-পরিদর্শক মো. মাসুদ মুন্সী হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামে তাকবির হোসেনকে ৩০পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। এদিন তাদেরকে আদালতে সোপর্দ করা হলে, আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানিয়ে তিনি বলেন, তথ্য দাতার নাম গোপন রাখা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…