• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

ফরিদগঞ্জে আ.লীগের প্রয়াতনেতাদের স্বরণে গুণীজন স্মৃতি সংসদের দোয়া মাহফিল

আপডেটঃ : সোমবার, ২৮ জুন, ২০২১

গাজী মমিন,ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জে আওয়ামী লীগের প্রয়াত নেতাকর্মীদের স্মরণে উপজেলা আওয়ামী গুণীজন স্মৃতি সংসদের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৮ জুন সোমবার দুপুর ২ঘটিকায় ফরিদগঞ্জ বাজারের কেন্দ্রীয় জামে মসজিদে আয়োজিত হয়।
এসময় ফরিদগঞ্জ উপজেলার সাবেক এমপি, গণপরিষদের সদস্য, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মহুরম রাজা মিয়ার ৩৫ তম মৃত্যুবার্ষিকী, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডা. মো. এস্কান্দার আলী, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. শহিদ উল্যাহ, উপজেলা ছাত্রলীগ , যুবলীগ, পৌরসভা আওয়ামী লীগের ও উপজেলা (বিআরডিবি) সমবায় সমিতির সবেক সভাপতি মোতাহার হোসেন রতনসহ বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত সকল নেতাকর্মীদের আত্মার শান্তি কামনা ও সকল প্রকার মহামারি থেকে রক্ষার জন্য দেশবাসীর মঙ্গল কামনা করে দোয়া করা হয়।
সংগঠনের সভাপতি শেখ মো. শাহ আলম’র সভাপতিত্বে ও সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ’র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু গবেষনা পরিষদের চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী কামরুল হাছান সউদ, আওয়ামী গুণীজনের সহসভাপতি ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন মিলন, ম্যাগাজিন সম্পাদক মো. রশু মিয়া, উপজেলা সহকারি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. মাহাবুবুর রহমান ও আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ, আওয়ামী গুণীজন স্মৃতি সংসদ সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…