বিশেষ প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় গরীব, অসহায়, দুঃস্থ এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের অনুকূলে ঢেউটিন ও গৃহ নির্মাণ চেক বিতরণ করা হয়েছে।
রোববার (২৭ জুন) দুপুরে উপজেলার পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল ৬৭ জন গরীব, অসহায়, দুঃস্থ এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের অনুকূলে ঢেউটিন ও গৃহ নির্মাণ চেক বিতরণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শেখ হাসিনার আওয়ামীলীগ সরকারের আমলে মতলব উত্তর ও দক্ষিণ এলাকার জনপদে উন্নয়নের ছোয়া লেগেছে, দেশের বিভিন্ন দুর্যোগে সরকার সাধারণ মানুষের পাশে থেকে তাদের দুঃখ-দুর্দশা লাঘবের জন্য বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম গ্রহন করেছে। এর ফলশ্রুতিতে আপনারা ইতিমধ্যে এর সুুফল ভোগ করছেন।
তিনি আরো বলেন, সরকারের পক্ষ হতে এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব এর সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার।
উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, সিরাজুল ইসলাম লস্কর, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মনোয়ারুল ইসলাম, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী প্রমুখ।

Share This post