• বৃহস্পতিবার, ১১ জুলাই ২০২৪, ১১:১০ অপরাহ্ন

কচুয়ায় নিজ অর্থয়ানে রাস্তা সংস্কার করেন ইউপি চেয়ারম্যান আজাদ

আপডেটঃ : শনিবার, ২৬ জুন, ২০২১

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলার তুলপাই থেকে গুলবাহার একমাত্র চলাচলের অনুপযোগী ও দীর্ঘদিনের বেহাল দশার রাস্তাটির বেশ কয়েকটি স্থাসে নিজ অর্থায়নে সংস্কার করে দিলেন, উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান মো.আব্দুস সামাদ আজাদ। গত ১ বছর ধরে রাস্তাটি চলাচল অনুপযোগী নাজুক এই রাস্তাটি দিয়ে শত শত মানুষের চলাফেরার ভোগান্তি হচ্ছিল। তিনি গতকাল শনিবার বিকালে রাস্তাটি পরিদর্শনে গিয়ে স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে ছোট বড় গর্ত দেখে বেশ কয়েকটি স্থানে সংস্কার করে দেন।
স্থানীয় জনসাধারণের সাথে কথা বলে জানাগেছে, দীর্ঘদিনের চলাচলের অনুপযোগী রাস্তাটি হয়ে পড়লে ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ একজন ভালো মানুষ বলেই রাস্তাটি ছোট বড় গর্ত দেখে বেশ কয়েকটি স্থানে নিজ উদ্যোগে সংস্কার করে দিয়েছেন- তার প্রতি আমরা কৃতজ্ঞ।
ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মো.ইখতিয়ার উদ্দিন বাদশা বলেন, তুলপাই থেকে গুলবাহার বাজারে প্রয়োজনীয় দরকার থাকার পরও আসতে পারি না, শুধু মাত্র এই রাস্তায় কাদা ও বড় গর্ত থাকার কারণে। ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ এই রাস্তাটি বেশ কয়েকটি স্থানে সংস্কার করে দেওয়া ইউনিয়নের প্রসন্নকাপ,মালচোয়া,তুলপাই,সহদেবপুর,ফতেহপুরসহ আশপাশের মানুষের এই রাস্তা দিয়ে আসার উপযোগি হয়েছে। আমার পক্ষ থেকে চেয়ারম্যানকে ধন্যবাদ জানাই।
সিএনজি ড্রাইভার মো.কবির হোসেন বলেন, আমি সিএনজি চালক ভাড়া নিয়ে প্রতিদিন তুলপাই থেকে কচুয়া বাজারে আসেতে হয়। তুলপাই হতে ফতেহপুর গ্রাম পর্যন্ত রাস্তায় কাদা ও ছোট বড় গর্ত থাকার কারেণ খুব র্দুভোগ পোহাতে হতো। আজকে রাস্তার সংস্কার কাজ করা দেখে খুব ভালো লেগেছে। আমি সিএনজি ড্রাইভার সমিতির পক্ষে থেকে ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদকে ধন্যবাদ জানাই।
ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ বলেন, তুলপাই হতে ফতেহপুর রাস্তাটি বেহাল দশা হয়েছিল মানুষ চলাফেরা করতে পারছিল না,তাই আমি বেশ কয়েকটি স্থানে সংস্কারের উদ্যোগ নেই।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…