• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জ পৌরসভাসহ উপজেলার সকল ইউনিটে জনসচেতনতায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

আপডেটঃ : শনিবার, ২৬ জুন, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, কিশোর গ্যাং, নারীর প্রতি সহিংসতা, সোশ্যাল মিডিয়ায় গুজব, মিথ্যা অপপ্রচার, সাইবার বুলিং বিরোধী ও মহামারি করোনা ভাইরাস প্রতিরোধসহ বিভিন্ন সামাজিক অপরাধমূলক কার্যক্রম বিষয়ে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপী হাজীগঞ্জ পৌরসভাসহ উপজেলার সকল ইউনিয়নের প্রতিটি বিট পুলিশিং ইউনিটে জনসচেতনতার লক্ষ্যে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’, বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ এই শ্লোগানে স্ব-স্ব বিট পুলিংিশ ইউনিট কর্তৃক অনুষ্ঠিত সমাবেশে উপস্থিতির উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।
এ দিন সকালে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ চৌরাস্তায় অনুষ্ঠিত বিট পুলিশিং সমাবেশে আরো বক্তব্য রাখেন, পৌর প্যানেল মেয়র-১ মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন আল আজাদ, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবিবুর রহমান লিটন প্রমুখ। সভা শেষে পথচারী, বিভিন্ন পরিবহনের যাত্রী ও চালকদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।
থানার উপ-পরিদর্শক ও পৌর ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের বিট পুলিশ কর্মকর্তা মো. মাসুদ মুন্সীর সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত সমাবেশে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল, কাউন্সিলর সুমন তপাদার, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, স্থানীয় ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…