• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে সমাজ সেবক হাজী আবুল হোসেন গাজীর মৃত্যু

আপডেটঃ : শনিবার, ২৬ জুন, ২০২১

গাজী মমিন, ফরিদগঞ্জ:
ফরিদগঞ্জের বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক নেতা মিজানুর রহমানের পিতা হাজী মো. আবুল হোসেন গাজী (৮০) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি—-রাজিউন)।
২৫ জুন শুক্রবার ভোর ৫ ঘটিকার সময় ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিয়ালপুর গ্রামে তার নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন। একইদিন বাদ আছর ভাটিয়ালপুর চৌরাস্তা জামে মসজিদের সামনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
জানাজার নামাজে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যন এড. জাহিদুল ইসলাম রোমান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোতাহের হোসেন পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জি এস তছলিম, পৌর আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক মেয়র মাহফুজুল হক, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মজিবুর রহমান দুলাল, প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সাবেক সভাপতি নূরুন্নবী নোমানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও আত্মীয়-স্বজন’সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী,৬ছেলে,৩মেয়ে,নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত বিভিন্ন স্বাস্থ্য সমস্যায় ভুগছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…