• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

সন্ত্রাস চাঁদাবাজ দুর্নীতিবাজ কেউ যুবলীগের কমিটিতে স্থান পাবেনা : মাইনুল হোসেন নিখিল

আপডেটঃ : শনিবার, ২৬ জুন, ২০২১

মনিরুল ইসলাম মনির :
‘শেখ হাসিনার আহ্বান, বেশি করে গাছ লাগান’ এই স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে চাঁদপুরের মতলব উত্তরে বৃৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার দুপুরে নিশ্চিন্তপুর স্কুল প্রাঙ্গনে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিল।
উদ্বোধনকালে মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ আমরা বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন করেছি। আপনারা সকলে গাছ লাগাবেন এবং গাছের যত্ন করবেন। শুধু গাছ লাগালে হবে না, গাছ যাতে টিকে থাকে সে জন্য যত্ন্ন করতে হবে। সেই গাছ একদিন ফল দেবে, কাঠ দেবে অথবা ওষুধ দেবে, আপনারা নানা ভাবে উপকৃত হবেন। বৈশ্বিক উষ্ণতা জলবায়ু পরিবর্তন ও পরিবেশের ভারসাম্য রক্ষা করার জন্য বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে বিভিন্ন ধরনের ফলজ, বনজ ও ভেষজ বৃক্ষ রোপন ও বিতরণ আমরা করেছি।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নিখিল বলেন, পরিচ্ছন্ন ভাবমূর্তির ও ভবিষ্যতে স্বচ্ছতা ধরে রাখতে সক্ষম হবেন এমন কাউকেই দায়িত্ব দেওয়া হবে। চাঁদাবাজি, দুর্নীতি কিংবা সন্ত্রাসের সঙ্গে জড়িতদের বাদ দিয়ে সৎ ও যোগ্যদের নিয়ে যুবলীগের কমিটি হবে। সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিবাজ কাউকে যুবলীগের কমিটিতে স্থান পাবেনা। দুর্নীতির সঙ্গে যুক্তদের যুবসমাজ চায় না। আমরা চাই, যাদের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, এমন ব্যক্তিদের হাতে নেতৃত্ব আসুক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক ইঞ্জি. কামরুজ্জামান খান।
এসময় চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাালাউদ্দিন বাবর, আবু পাটোয়ারী, মাহফুজুর রহমান, ঝান্টু দাস, টুটুল, সদস্য সাখাওয়াত হোসেন গাজী, মতলব উত্তর যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, সাধারণ সম্পাদক কাজী মো. শরীফ, ইউপি চেয়ারম্যান দেওয়ান মো. আবুল খায়ের, প্রচার সম্পাদক রেফায়েত উল্ল্যাহ দর্জি, সদস্য কাজী হাবিবুর রহমান, নুরুজ্জামান রিপন, পৌর যুবলীগের সহ-সভাপতি আবুল হোসেন ফরাজী, যুবলীগ নেতা মিরাজ খালিদ’সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দসহ আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উপজেলার ৪৩টি স্কুল, কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠান’সহ দলীয় নেতা-কর্মীদের মাঝে ১২শ’ ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা তুুলে দেওয়া হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…