• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

চক্রান্তকারীরা সুযোগ পেলেই দল ও জাতীকে ক্ষতিগ্রস্ত করবে : রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জে আলোচনা সভা, কেক কাটা, দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির আয়োজনে বুধবার বিকেলে হাজীগঞ্জ বাজারস্থ নিউ বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে এই আলোচনা সভা মিলাদ, দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্স বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। তিনি তার বক্তব্যে আওয়ামী লীগ প্রতিষ্ঠাকালীন ইতিহাস ও মহান মুক্তিযুদ্ধসহ দেশ ও জাতীর উন্নয়নে আওয়ামী লীগের ভূমিকা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন অবদানের কথা তুলে ধরেন।
পরবর্তীতে নেতা-কর্মীদের সতর্ক করে তিনি বলেন, সাংগঠনিক কার্যক্রমে আলোচনা সভা, মিলাদ ও দোয়া করলেই হবেনা। আমাদেরকে দায়িত্বশীল, সচেতন ও সর্তক হতে হবে। সুযোগ সন্ধানী ও চক্রান্তকারীরা দেশ প্রেমিকের ভান ধরে দলের মধ্যে ঢুকে পড়ে ঘাপটি মেরে বসে থাকবে। দলে পদ-পদবী বা দায়িত্ব পেলেই সুযোগের সদ্ব-ব্যবহার করে তারা দল ও জাতীকে ক্ষতিগ্রস্ত করবে। তাই চক্রান্তকারীদের পদ দেয়া যাবে না।
জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা.আহসান হাবীব অরুনের সভাপতিত্বে আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু তাহের, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, জেলা পরিষদের সদস্য হাজী মোহাম্মদ জসিম উদ্দিনসহ নেতৃবৃন্দ।
এ সময় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী, মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, মানিক হোসেন প্রধানীয়া, আলহাজ্ব সফিকুল ইসলাম মীর, আলহাজ্ব কবির হোসেন মিয়াজী, বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, জলিলুর রহমান মির্জা দুলাল, রফিকুল ইসলাম মেলেটারী, গিয়াস উদ্দিন বাচ্চু ও আলহাজ্ব জাকির হোসেন লিটু উপস্থিত ছিলেন।
এ ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন মিয়াজী, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আবুল হাসেম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বীসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…