• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

হাজীগঞ্জে পৌর আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও দোয়া

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ, মিলাদ-দোয়া, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপনের সভাপতিত্বে গতকাল বুধবার সকালে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্স বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরুর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানের শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন, পৌর মেয়র ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদারসহ দলীয় নেতৃবৃন্দ।
এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন শেষে আলোচনা সভা, কেক কাটা এবং দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মাহফিলে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন বতু ও সহ-সভাপতি অধ্যাপক মো. সেলিম মিয়া উপস্থিত ছিলেন।
এ ছাড়াও পৌরসভার প্যানেল মেয়র-১ মোহাম্মদ জাহিদুল আলম আযহার আলম বেপারী, প্যানেল মেয়র- ২ মো. আজাদ হোসেন, কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, আলাউদ্দিন মুন্সী, সুমন তপাদার, মো. শাহআলম, কাজী মনির হোসেন, হাজী কবির হোসেন কাজী, মো. সাদেকুজ্জামান মুন্সী ও মো. শাহআলমসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
পৌরসভা নেতৃবৃন্দের মধ্যে পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, শামসুজ্জামান মুন্সী ও মো. জাকির হোসেন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সোহেল আলম, যুবলীগ নেতা মমিন হোসেনসহ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…