• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

ফরিদগঞ্জে বিষপান করে আওয়ামী লীগ নেতার আত্মহত্যা

আপডেটঃ : মঙ্গলবার, ২২ জুন, ২০২১

গাজী মমিন,ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জে মোস্তফা কামাল সুমন (৩৫) নামে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বিষপান করে আত্মহত্যা করেছে। ২১ জুন সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
মোস্তফা কামাল সুমন ফরিদগঞ্জ পৌরসভা এলাকার খুরুমখালী গ্রামের বাসিন্দা, ব্যাক্তিগত জীবনে তিনি বিবাহিত ও ২ সন্তানের জনক। শিক্ষা জীবন থেকে সুমন ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন, পরবর্তিতে পৌর এলাকার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপালন করে আসছিলেন তিনি। এছাড়াও রাজনীতির পাশাপাশি এলাকাতে সমাজ সেবার সাথেও সম্পৃক্ত ছিলেন বলে জানিয়েছে এলাকাবাসী। কি কারনে সুমন বিষপান করে আত্মহত্যা করেছে, বিষয়টি কেউ নিশ্চিত করে বলতে পারেন নি।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, সুমন অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানিয়েছেন, সুমনের মৃত্যুর বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেন নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সুমন যেহেতু সদর হাসপাতালে মৃত্যু বরণ করেছে, সদর থানা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।
এদিকে মোস্তফা কামাল সুমনের মৃত্যুর খবরে উপজেলা আওয়ামীলীগ,পৌরসভা আওয়ামী লীগ ও দলীয়নেতা কর্মীরাসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষজন সোশ্যাল মিডিয়ায় শোক জানিয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…