• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন ফরিদগঞ্জ সভাপতি শিমুল, সম্পাদক ইকবাল ও সাংগঠনিক সালাম

আপডেটঃ : সোমবার, ২১ জুন, ২০২১

গাজী মমিন,ফরিদগঞ্জ:
পথ শিশু, পথবাসী এবং পরিবেশ বিষয়ক একটি সামাজিক সচেতনতামূলক সংগঠন সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন ফরিদগঞ্জ উপজেলা শাখার নতুন সভাপতি মো. শিমুল হাছান, সাধারণ সম্পাদক এস. এম ইকবাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম।
সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন ফরিদগঞ্জ উপজেলা শাখার ২০২১-২২ সেশনের কমিটি গঠন করা হয়েছে।
রবিবার (২০ জুন) সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম সিফাত ও সাধারণ সম্পাদক ডা. মনিরুজ্জামান মহসিন স্বাক্ষরিত প্রেস নোটে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী সদস্য, দৈনিক বানিজ্য প্রতিদিন, দৈনিক সুদীপ্ত চাঁদপুর ও চাঁদপুর টাইমস এর উপজেলা প্রতিনিধি মো. শিমুল হাছান, সাধারণ সম্পাদক ফরিদগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার উপজেলা প্রতিনিধি, দৈনিক চাঁদপুর খবরের ফরিদগঞ্জ অফিস প্রধান ও প্রিয় চাঁদপুর এর স্টাফ রিপোর্টার এস. এম ইকবাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক ও দৈনিক শপথ পত্রিকার উপজেলা প্রতিনিধি আবদুস সালাম।

সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদককে যৌথভাবে আগামী ৭ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটির তালিকা চাঁদপুর জেলা কমিটির কাছে অনুমোদনের জন্য পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।
নবনির্বাচিত সভাপতি শিমুল হাছান ও সাধারণ সম্পাদক এস. এম ইকবাল হোসেন অনুভূতি জানাতে গিয়ে বলেন, “এ দায়িত্ব আমাদের কাজকে এগিয়ে নেওয়ার জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। আমরা চাঁদপুরের দুস্থ্য অসহায় মানুষের জন্য কাজ করে সমাজ ও সাধারণ মানুষের দৃষ্টি ভঙ্গি পরিবর্তন করে দেশ ও সমাজের উন্নতি করতে প্রতিজ্ঞাবদ্ধ”।
উল্লেখ্য মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার স্লোগানকে সামনে রেখে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন প্রতিষ্ঠা লাভ করে ১ জুলাই ২০১৪। এটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। এটি সরকারি রেজিস্ট্রেশন ভূক্ত সংগঠন। যার রেজিস্ট্রেশন নং ঝ-১২৯৪৩ তারপর থেকে সংগঠনটি ৬৪ জেলায় তাদের কমিটির মাধ্যমে মানবতার সেবায় কাজ করে আসছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…