• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

ফরিদগঞ্জে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকে চুরি হওয়া টাকা উদ্ধার

আপডেটঃ : শনিবার, ১২ জুন, ২০২১

বিশেষ প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ফকির বাজারে এশিয়ার এজেন্ট ব্যাংকের চুরিকৃত টাকা ২দিনের বিশেষ অভিযানে উদ্ধার করেছে থানা পুলিশ। ১১ জুন শুক্রবার দিবাগত রাত ১ ঘটিকা ৩০ মিনিটের সময় ওই এজেন্ট ব্যাংক এর পিছনের একটি জমির কূপ থেকে উদ্ধার করা হয়। এঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ পিপিএম এর নেতৃত্বে, ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় অভিযান পরিচালনা করে চুরি সংঘঠিত এশিয়া এজেন্ট ব্যাংকিং এর ১শত গজ পিছনে পূর্ব দিকে উঁচু জমিতে গর্তের মধ্যে পলিথিনে মোড়ানো অবস্থায় ৬ লক্ষ টাকা উদ্ধার করা হয়।
টাকা উদ্ধার অভিযানে পুলিশকে সহায়তা করেন, স্থানীয় গ্রাম পুলিশ শাহজাহান, ঔষধ ব্যবসায়ী ইউসুফ।

এবিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, উদ্ধার অভিযান ও তল্লাশীকালে গ্রাম পুলিশ শাহজাহান নিজ হাতে টাকা গুলি পরিত্যক্ত অবস্থায় একটি ঝোপের মধ্যে থেকে উদ্ধার করেন। তবে চুরির সাথে সম্পৃক্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। এঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ ৯ জুন বুধবার রাতে যে কোন সময় ব্যাংকের টয়লেটের ভ্যান্টিলেটর ভেঙ্গে চোর চক্র ভিতরে প্রবেশ করে নগদ ৬ লক্ষ টাকা, এছাড়া ব্যাংকে গ্রাহকের বিদ্যুৎ বিলের অর্থসহ সিসি ক্যামেরা ও সিসি ক্যামেরার ডিবিআর মেশিনটিও চোর চক্র খুলে নিয়ে যায়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…