মোহাম্মদ হাবীব উল্যাহ্,
চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মো. ছিদ্দিকুর রহমান (৬৫) নামের এক বৃদ্ধা ঘটনাস্থলে নিহত ও বৃদ্ধার স্ত্রী সালেহা বেগম (৫৫), নাতী মেহেদি হাছান (২৪) আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার ৩নং কালোচোঁ উত্তর ইউনিয়নের ছিলাচোঁ গ্রামের নেয়াজউদ্দিন মিজি বাড়ীতে এই দূর্ঘটনা ঘটে।
আহতদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত সালেহা বেগমকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস.এম সোয়েব আহমেদ চিশতী।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া জানান, ওই বাড়িতে পাশাপাশি ২টি বিল্ডিংয়ের মাঝে ঝুলে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে ছিদ্দিকুর রহমান ঘটনাস্থলে মারা যায়। তাকে বাঁচাতে গিয়ে স্ত্রী সালেহা বেগম ও নাতী মেহেদি হাছান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়।
পরে পরিবার ও বাড়ির লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত সালেহা বেগমকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
Share This post