গাজী মমিন,(চাঁদপুর) ফরিদগঞ্জ প্রতিনিধি:
পেশাগত দায়িত্ব পালন শেষে বাসায় ফেরার পথে খোলা কাগজ, দৈনিক চাঁদপুর কন্ঠ পত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক সাংবাদিক নুরুল ইসলাম ফরহাদ হামলা ও ছিনতাইয়ের শিকার হয়েছেন।
এসময় ছিনতাইকারিরা তার ব্যবহৃত ল্যাপটপ, মোবাইল ফোন, মানিব্যাগ, মোটর সাইকেলের চাবি,জাতীয় পরিচয়পত্র ও পত্রিকার পরিচয়পত্রসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিনতাই করে নিয়েগেছে।
সোমবার (৩১ মে) রাত ৯ ঘটিকার সময় লক্ষ্মীপুর-চাঁদপুর আঞ্চলিক মহা সড়কে ফরিদগঞ্জ পৌর এলাকার কামিন ডাক্তারের ব্রীজ এর পাশে এ ঘটনার শিকার হয়েছেন বলে জানিয়েছেন সাংবাদিক নূরুল ইসলাম ফরহাদ।
ঘটনার শিকার সাংবাদিক নূরুল ইসলাম ফরহাদ বলেন, প্রতিদিনের ন্যায়ে ফরিদগঞ্জ সদর থেকে আমি বাড়িতে যাওয়ারপথে অপরদিকথেকে (অর্থাৎ রায়পুরের দিক) থেকে ছেড়ে আশা সাদা রঙের একটি প্রাইভেটকার আমার গতিরোধ করে সঙ্গবদ্ধ একটি চক্র। এসময় আমার ওপর শারীরিক হামলা করে ও আমার সাথে থাকা ল্যাপটপ,মোবাইল ফোন, মোটর সাইকেলের চাবি ও মানিব্যাগসহ প্রয়োজনীয় সকল কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায় চক্রটি।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানিয়েছেন, বিষয়টি অবহিত হয়েছি, থানায় লিখিত অভিযোগ হয়েছে, ঘটনার স্থান আমি নিজে পরিদর্শন করেছি। ছিনতায় হওয়া মালামাসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধারসহ অপরাধিদের আইনের আওতায় নিয়ে আসার অভিযান চলছে।
এদিকে সাংবাদিক নূরুল ইসলাম ফরহাদের ওপর হামলা ও ছিনতাইয়ের বিষয়ে প্রশাসনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সার্বিক সহযোগিতা কামনা করেছেন ফরিদগঞ্জে গণমাধ্যমকর্মীরা ।

Share This post