• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

কচুয়ায় সাবেক এমপি রফিকুল ইসলাম রনির স্মরনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেটঃ : শনিবার, ২৯ মে, ২০২১

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়ায় সাবেক জনপ্রিয় স্বতন্ত্র এমপি মরহুম রফিকুল ইসলাম রনি’র স্মরনে দোয়া মিলাদ ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ মে) বাদ জুমা উপজেলার আটোমোর এমপি বাড়ি জামে মসজিদে তাঁর পরিবারের আয়োজনে এ দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়। পরে মরহুম রফিকুল ইসলাম রনি’র ভাই ও ভাতিজাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ রফিকুল ইসলাম রনি’র কবর জিয়ারত করেন ।
এসময় মরহুম রফিুকুল ইসলামের ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. এমদাদুল হক মিয়াজী ও মো. ইসমাইল হোসেন মিয়াজী বলেন, আমার ভাই কচুয়ার মানুষকে ভালবাসতেন। তাঁর ভাই হিসেবে আমরা এটা আনন্দবোধ করি যে তিনি জনপ্রতিনিধি থাকাকালীন মানুষকে ত্রান সামগ্রী দেয়ার সময় মৃত্যুবরণ করেন। বর্তমানে সময়ে জনপ্রতিনিধিরা অনেকেই নিতে আসেন কিন্তু আমার ভাই দিতে গিয়ে মারা গেছেন। আমার ভাইয়ের জন্য সকলের কাছে দোয়া চাই। বিশেষ করে আমাদের পরিবার যাতে সাধারন মানুষের সেবা করতে পারে সেজন্য সকলের দোয়া চাই।
৫নং পশ্চিম সহদেবপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ বলেন, আমি প্রয়াত সংসদ সদস্য রফিকুল ইসলাম রনি’র কোম্পানির একজন বিশ^স্থ কর্মী হিসেবে তাঁর কাছ থেকে অনেক কিছুই শিখেছি। তিনি মনপ্রান উজাড় করে মানুষকে দু’হাত বিলিয়ে দিতেন। তাঁর মতো একজন জনপ্রতিনিধি বর্তমান সময়ে বরই অভাব। তিনি কচুয়াবাসীর অন্তরে যুগযুগ ধরে শ্রদ্ধার সাথে স্মরনীয় হয়ে থাকবেন।
এরহুম রফিকুল ইসলাম রনি’র একমাত্র ছেলে সালমান রফিক সানি বলেন, আমার বাবাকে কচুয়ার মানুষ এতো ভালোবাসত তা আমার জানা ছিলনা। একজন সৎ মানুষের সন্তান হিসেবে আমি খুবই গর্ববোধ করি। বাবার আদর্শ ও স্বপ্নপূরনে আমার চাচা ও আমি কাজ করে যাবো। সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা চাই।
এসময় মরহুমের ভাতিজা ইসমান হোসেন মিয়াজী,ইউশা মিয়াজী,মরহুমের চাচা হারুনুর রশিদ মিয়াজী,দেলোয়ার হোসেন মিয়াজী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এসময় মরহুম রফিকুল ইসলাম রনির জান্নাতময় জীবন কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আটোমোর এমপি বাড়ি জামে মসজিদেও খতিব মাওলানা মো. সাব্বির হোসাইন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…