• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ডাকাতিয়া নদীতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুররে হাজীগঞ্জে ডাকাতিয়া নদীতে গোসল করতে নেমে আব্দুল করিম (২৫) নামক নিখোঁজ এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের ডাকাতিয়া নদীর টোরাগড়-বড়কুল খেয়াঘাট এলাকায় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আব্দুল করিম ওই গ্রামের ফকির বাড়ির মৃত দাইমুদ্দিনের ছেলে। জান্নাতুল ফেরদৌস নামের তার দেড় বছরের এক শিশু সন্তান রয়েছে। আজ বিকাল চারটায় ডাকাতিয়া নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় আব্দুল করিম। খবর পেয়ে চাঁদপুর সদর ফায়ার সার্ভিসের তিন সদস্যের ডুবুরি দল উদ্ধার কার্যক্রম পরিচালনা করে।

উদ্ধার কার্যক্রমের এক পর্যায়ে ডুবুরি নুরুল ইসলাম নদীতে নামার মাত্র ১০ মিনিটের মধ্যেই মৃত অবস্থায় নিখোঁজ আব্দুল করিমের মরদেহ উদ্ধার করে। তাকে সহযোগিতা করে অপর ডুবুরি মোঃ আমিনুল ইসলামসহ হাজীগঞ্জ ফায়ার সার্ভিস ও হাজীগঞ্জ থানা পুলিশের সদস্যরা।

নিখোঁজ যুবকের বোন আইরিন ও শাহিন জানান, প্রতিদিনের মতো আজও ডাকাতিয়া নদীতে গোসল করতে যায় আব্দুল করিম। এরপর সে নদীর এপাড় থেকে ওপাড়ে সাঁতার দিয়ে যাওয়ার সময় নদীর মাঝখানে ডুবে যায়। খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিস, হাজীগঞ্জ থানা পুলিশ ও চাঁদপুর ফায়ার সার্ভিসের তিন সদস্যের ডুবুরি দল উদ্ধার কার্যক্রমে যোগ দেয়।

স্থানীয়রা জানান, গত এক বছর যাবৎ নিহত আব্দুল করিমের মাথায় সমস্যা (মানসিক সমস্যা) দেখা দেয়। যার কারনে দেড় বছরের শিশু সন্তানকে নিয়ে তার স্ত্রী বাপের বাড়ি চলে যায়।

তারা বলেন, আব্দুল করিম প্রতিদিন ডাকাতিয়া নদীতে গোসল করতে নেমে সাঁতার কাটে। সে নদীর এপাড় থেকে ও পাড়ে যায়। আজও নদীর ওপাড়ে যেতে গিয়ে নদীর মাঝে ডুবে যায় করিম।

এ বিষয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোঃ জাকির হোসেন জানান, ডাকাতিয়া নদী থেকে নিখোঁজ যুবক আব্দুল করিমের মরেদহ উদ্ধার করে ডুবুরি নুরুল ইসলাম।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ জানান, লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া নিহত করিমের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…