মনিরুল ইসলাম মনির :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (অনুর্ধ্ব-১৭) উপজেলা পরিষদ সংলগ্ন মাঠে উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (২৫ মে) বিকেলে উপজেলা পরিষদ সংলগ্ন প্রস্তাবিত শেখ রাসেল স্টেডিয়ামে উপজেলা নির্বাহী অফিসার ও টুর্নামেন্ট কমিটির সভাপতি গাজী শরীফুল হাসানের সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাদারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।
তিনি বলেন, খেলাধুলার মধ্যদিয়ে দেশের মানুষ আরো সুনাগরিক হিসেবে গড়ে উঠুক-সেটাই আমরা চাই। আমাদের আওয়ামী লীগ সরকার সবসময়ই খেলাধুলাকে গুরুত্ব দেয় এবং আমরা চাই এই খেলাধুলার মধ্যদিয়েই আমাদের ছেলে-মেয়েরা এগিয়ে যাক।
তিনি আরো বলেন, আর সেইলক্ষ্য নিয়েই আমরা প্রাথমিক স্কুল পর্যায় থেকেই মেয়েদের জন্য বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট এবং ছেলেদের জন্য বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু করা হয়েছে।
তিনি বলেন, ফুটবল বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা এবং দেশের মানুষের কাছেও এটি সবচেয়ে বেশি গ্রহণযোগ্যতা পেয়েছে।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, ক্রীড়া সম্পাদক নুরুল আমিন বোরহান, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী এডভোকেট লিয়াকত আলী সুমন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিরাজ খালিদ, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম।
উদ্বোধনী ম্যাচে অংশ গ্রহণ করেন- ছেংগারচর পৌরসভা বনাম মোহনপুর ইউনিয়ন। ট্রাইব্রেকারে মোহনপুর ইউনিয়ন জয়লাভ করেন। এরপর ষাটনল ইউনিয়ন পরিষদ বনাম জহিরাবাদ ইউনিয়ন পনিষদ দল প্রতিদ্বন্দ্বিতা করার কথা থাকলেও জহিরাবাদ ইউপি দল অংশগ্রহন করেনি। তাই ষাটনল ইউপি দলকে বিজয়ী ঘোষনা করা হয়।

Share This post