• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

ফরিদগঞ্জে মোটর সাইকেল চোর চক্রের অন্যতম সদস্য রনি আটক

আপডেটঃ : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

গাজী মমিন,ফরিদগঞ্জ:
চাঁদপুরের ফরিদগঞ্জের বিভিন্ন এলাকা হতে মোটরসাইকেল ও অটোরিক্সা চুরির অন্যতম সদস্য মো. রনি (২৫) নামে এক চোরকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার রুপসা বাজার থেকে ফরিদগঞ্জ থানা পুলিশের এস,আই বারাকাত উল্যা সঙ্গীয় ফোর্সসহ তাকে আটক করে। বুধবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে উপজেলার দক্ষিন রুপসা গ্রামের মো. ইউনুস হাফেজের বাড়ির টিনসেট মোটরসাইকেল রাখার ঘরের তালা ভেঙ্গে হোন্ডা চোর প্রবেশ করে হোন্ডার ঘাড়লক ভাঙ্গিয়া চুরি করে নিয়ে যাওয়ার সময় ঘরের লোাকজন ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন পৌঁছলে চোরদের ধাওয়া করা হয়। চোরের দল বাইক নিয়ে যাওয়ায় সময় এলাকাবাসী রুপসা গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে মো. রনিকে (২৫) কে হোন্ডা চালিয়ে পালিয়ে যাওয়ার সময় দেখে পেলে।
হোন্ডার মালিক আনন্দ টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি সাংবাদিক শরীফ হোসেনের ছোট ভাই মো.আহসানুল করিম। তিনি একটি ঔষধ কোম্পানি চাকুরী করেন। চাকুরীর সুবাধে মাসিক কিস্তিতে এই বাইকটি ক্রয় করেন। এ বিষয়ে মো. আহসানুল করিম ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে জানান, হোন্ডা কোম্পানীর লিভো ১১০ সিসি মোটরসাইকেলটি এক লক্ষ ষোল হাজার টাকা দিয়ে গত ছয় মাস আগে ক্রয় করেন। সোমবার দিবাগত রাতে চোর রনিসহ হোন্ডা নিয়ে পালিয়ে যায়।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার এসআই বারাকাত উল্যা সাংবাদিকদের জানান, লিখিত অভিযোগ পেয়ে রনিকে স্থানীয় রুপসা বাজার থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির বিষয়ে সত্যতা স্বীকার করেন। এলাকাবাসী আরো জানান, উপজেলার কবি রুপসা গ্রামের ইউপি সদস্য মনির হোসেনের কয়েকদিন আগে চুরি হওয়া মোটরসাইকেল ও দক্ষিন রুপসা গ্রামের মিন্টু মিয়ার অটো রিক্্রা চুরির সাথে এই চক্রটি জড়িত। ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিগত দিনে চুরি হওয়া হোন্ডার অনুসন্ধানের জন্য এই চক্রটিকে গ্রেফতারের দাবী জানান, স্থান এলাকাবাসী।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, চুরির মামলা রুজু হয়েছে। চুরি হওয়া হোন্ডা উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে। চোর ও চক্রটিকে ধরতে আদালতে রিমান্ড চেয়ে আবেদন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…