• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

চাঁদপুরে চাল বিতরণে চেয়ারম্যান ও মেম্বারের সংর্ঘষ, আহত ৩

আপডেটঃ : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

নিজস্ব প্রতিনিধি:
জাটকা সংরক্ষণের চতুর্থ ধাপের চাল বিতরণকে কেন্দ্র করে হানারচর ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বারদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মেম্বার সহ ৩ জন গুরুতর আহত হয়েছে।

১২ মে বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ হামলার ঘটনা ঘটে। আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহতরা হলেনঃ হানারচর ইউপি সদস্য আবু কালাম কালু (৭০), চেয়ারম্যানের ভাই কাদির রাঢ়ি(৭০) ও ছাদ্দাম রাঢ়ী (৩৫)।

আহত ইউপি সদস্য কালু চৌকিদার জানান, আমাদের ইউনিয়নে জেলেদের চাল বিতরণ এর বিষয় নিয়ে ইউপি চেয়ারম্যান হাজী আব্দুস ছাত্তার রাঢ়ী সকল মেম্বারকে দুপুরে পরিষদে আসতে বলেন।

এসময় সকল ইউপি সদস্য গণ মিটিংয়ে উপস্থিত ছিলেন। জেলেদের চাল বিতরণে বিশৃংখলার বিষয়ে চেয়ারম্যান উপস্থিত সকল মেম্বার এর কাছে দুঃখ প্রকাশ করেন এবং আগামীতে সকল মেম্বারদের কে সাথে নিয়ে সুষ্ঠুভাবে চাল বিতরণ এর প্রতিশ্রুতি দেন।

এ ঘটনাকে কেন্দ্র করে চেয়ারম্যানের বড় ভাই আঃ কাদির রাঢ়ী ও ছেলে সাদ্দাম রাঢ়ী সচিবের কক্ষে আমার ওপর বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে তারা আমাকে শারীরিকভাবে জখম করে। এসময় দুই নং ওয়ার্ডের মেম্বার আবুল খায়ের ৯ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল কাদের ও ৪নং ওয়ার্ডের মেম্বার হালিম ব্যাপারে সহ স্থানীয়রা আমাকে সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায় বর্তমানে আমার শারীরিক অবস্থা খুবই খারাপ। আমি এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান হাজী আবদুস সাত্তারের সাথে কথা হলে তিনি বলেন, মেম্বার কালু চৌকিদার, হালিম ও খায়ের মেম্বার অন্যান্য মেম্বাররা আমার বড় ভাই ও ছেলেকে মারধর করেছে। তারা দুজন বর্তমানে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় যারাই অভিযুক্ত হবে, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তবে উভয়ের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…