• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

চাঁদপুর সদরে মাদকসহ আপন দুই ভাই আটক

আপডেটঃ : বুধবার, ১২ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদক বিরোধী অভিযানে সদর উপজেলার পশ্চিম সকদী এলাকা থেকে ৩১ পিস ইয়াবা, ১শ’ গ্রাম গাঁজা, ৬ বোতল ফেনসিডিলসহ মো. জসিম ও মো. রাজন তালুকদার নামে আপন দুই ভাই গ্রেফতার হয়েছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৩৬ হাজার ৫শ’ টাকা।

মঙ্গলবার (১১ মে) সকাল ৬টা হতে সাড়ে ৭টা পর্যন্ত ওই এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জসিম ও রাজন ওই গ্রামের লুতফর রহমান তালুকদারের ছেলে।

চাঁদপুর জেলা মাদকদ্রব্য অধিদপ্তর সূত্রে জানাগেছে, মঙ্গলবার সকাল ৬টা হতে সাড়ে ৭টা পর্যন্ত সহকারী পরিচালক এ,কে,এম দিদারুল আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর, এর নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর থানাধীন পশ্চিম সকদী এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করেন।

এ সময় আসামির নিজ দখলীয় বসতঘর তল্লাশি করে আসামি দযথাক্রমে জসিম তালুকদার (৩৭), মোঃ রাজন তালুকদার (৩০) গ্রেফতার করেন। অভিযানকালে ৬ বোতল ফেনসিডিল ও ১০০ গ্রাম গাঁজা ও ২নং আসামীর দেহ তল্লাশী করে ৪১ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আসামিদ্বয় পরস্পর ভাই। তারা যোগসাজসে দীর্ঘদিন যাবৎ পৃথক পৃথকভাবে অবৈধভাবে ইয়াবা ব্যবসা করে আসছে।

এ বিষয়ে পরিদর্শক মোঃ মজিবুর রহমান ও উপপরিদর্শক মোহাম্মদ পিয়ার হোসন বাদী হয়ে চাঁদপৃর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ অনুযায়ী পৃথক পৃথক ২টি নিয়মিত মামলা দায়ের করেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…