নিজস্ব প্রতিনিধি:
হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে বলাখাল বাজারে দুই শতাধিক দুস্থ, ছিন্নমুল ও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

শনিবার বিকালে হাজীগঞ্জ পৌরসভার বলাখাল মুকবুল আহমেদ কলেজ প্রাঙ্গণে পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল বেপারীর উদ্যোগে এই আয়োজন করা হয়।


সোহেল বেপারী বলেন, সাংসদ সদস্য মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীরউত্তম ও জেলা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের নির্দেশ এই কার্যক্রম চালিয়ে আসছে।

সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় সরকার তৃতীয় ধাপে লকডাউন ঘোষণা করেছে। করোনাকালের শুরু থেকে ছাত্রলীগ সব সময় অসহায় মানুষের পাশে ছিলো। আগামীতে প্রতিটি দূর্যোগে ছাত্রলীগ নেতা কর্মীদের অসহায় মানুষের পাশে থাকতে হবে। তার ধারাবাহিকতায় জেলা ছাত্রলীগের দিকনির্দেশনায় সাধ্য মতো এলাকার -দুস্থ মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

ওইসময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ পৌরসভার ছাত্রলীগের সহ-সভাপতি তানভির আহম্মদ চৌধুরি, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক কাজী রাজীব, সাঈদী মোরছালীন ফরহাদ, ধর্ম বিষয়ক সম্পাদক মহিন উদ্দিন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক নাহিদুল ইসলাম রাকিব, সহ-সম্পাদক রাজিব সাহা, জহির উদ্দিন, অফি, আসিফ গাজী, আল আমিন বেপারি, সদস্য কাশফি আহমেদ, রাকিব। ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সম্রাট, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ, ১নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রিসান সাহা প্রমুখ।

Share This post