• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

হাজীগঞ্জে বাবার চিন্তায় আত্মহননকারী সেই চাঁদনী জিপিএ-৪.১৭ পেয়েছে

আপডেটঃ : সোমবার, ১ জুন, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে করোনা ও কিডনী রোগে আক্রান্ত প্রবাসী বাবার চিন্তায় আত্মহননকারী সেই নাসরিন আক্তার চাঁদনি এস.এস.সি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৪.১৭ পেয়ে কৃতকার্য হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফয়জুল ইসলাম। চাঁদনীর ফলাফল জানতে পেরে আবারো শোকাহত হয়ে পড়েন তার মা ও ভাই-বোন।
চলতি বছর অনুষ্ঠিত এস.এস.সি পরীক্ষায় উপজেলার সপ্তগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় থেকে অংশ গ্রহণ করে চাঁদনি। তার বাবা কাতার প্রবাসী আনোয়ার হোসেন। তার দুটি কিডনী বিকল, আবার তিনি করোনায় আক্রান্ত। লকডাউনের কারনে বেকার হয়ে বসে আছেন। ঠিকমতো খাওয়া পাচ্ছেন না, তার উপর চিকিৎসা করাবেন কি দিয়ে..? তাছাড়া বাড়ীতেও পরিবারের সবাই কষ্টে আছেন।
বাবার চিন্তায় হতাশাগ্রস্ত হয়ে গত বৃহস্পতিবার (২৮ মে) বিকালে নিজ গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে চাঁদনি। এতে তার শরীরের প্রায় ৮০ ভাগ পুড়ে যায়। পরে শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা সে। নিহত চাঁদনির বাড়ি উপজেলার ৫নং সদর ইউনিয়নের। এ দিকে নিহত চাঁদনীর ফলাফল হাতে পাওয়ার পর তার পরিবার ও বিদ্যালয়ে শোকের ছায়া নেমে আসে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…