• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

৯৪৫ কার্টন সিগারেট জব্দ শাহ আমানত বিমানবন্দরে

আপডেটঃ : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০

চট্টগ্রাম প্রতিবেদক :

৯৪৫ কার্টন সিগারেট জব্দ করা হয়েছে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে । মঙ্গলবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও এয়ার এরাবিয়ার দুটি ফ্লাইটে চট্টগ্রাম আসা যাত্রীদের ব্যাগেজ থেকে এসব উদ্ধার করে বিমানবন্দর কাস্টমস।

অভিযানে অংশ নেন জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও বিমানবন্দর কাস্টমসের যৌথ দল। সকালে মধ্যপ্রাচ্যের দুবাই ও শারজাহ থেকে এ দুটি ফ্লাইট চট্টগ্রাম এসে পৌঁছায়।

যেসব যাত্রীর ব্যাগেজে সিগারেট পাওয়া গেছে তারা হলেন- চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার মো. আলতাফ, হাটহাজারীর মো. জামাল পাশা ও মো. মোরশেদুল আলম, পটিয়ার মো. লোকমান এবং ফেনী জেলা ছাগলনাইয়ার বাসিন্দা মো. হানিফ।

সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে মধ্যপ্রাচ্য থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১২৮ ও এয়ার এরাবিয়ার জি৯-৫২৮ ফ্লাইটের পাঁচ যাত্রীর ব্যাগেজ থেকে ৯৪৫ কার্টন ইজি লাইট, থ্রিজিরোথ্রি ও মন্ড ব্রান্ডের সিগারেট পাওয়া যায়।

এর মধ্যে মো. হানিফের কাছ থেকে ৩০ কার্টন, মো. আলতাফের কাছ থেকে ২৭০ কার্টন, মো. জামাল পাশার কাছ থেকে ২৬০ কার্টন, মো. মোরশেদুল আলমের কাছ থেকে ২৬৫ কার্টন এবং মো. লোকমানের কাছ থেকে ১২০ কার্টন সিগারেট পাওয়া যায়। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে বিমানবন্দর কাস্টমস।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…